জাতীয়বিচিত্রতা

মাত্র ৫০ পয়সায় টি-শার্ট, বাম্পার অফার দিলেন দোকান মালিক, তারপর যা হল

মাত্র ৫০ পয়সায় টি-শার্ট, বাম্পার অফার দিলেন দোকান মালিক, তারপর যা হল - West Bengal News 24

নতুন পোশাকের দোকানের উদ্বোধন। প্রথম দিনে মাত্র ৫০ পয়সাতেই (50 paise) মিলবে টি শার্ট (T-Shirt)। আর সেই অফার নিতে এত লোকের ভিড় হল যে পুলিশকে বাধ্য হয়ে দোকান বন্ধ করে দিতে হল। তামিলনাড়ুর তিরুচির (Tiruchy) ঘটনা। তিরুচির মানাপাড়াইতে বৃহস্পতিবার দোকানটি খোলা হয়। মালিক হাকিম মহম্মদ প্রচারের স্বার্থে প্রথমদিনে বাম্পার অফার দেন।

হাকিম তাঁর দোকানের আশপাশের এলাকায় পোস্টার দেন ৫০ পয়সার বিনিময়ে টি-শার্ট বিক্রির। পোস্টারটি পড়ার পর থেকেই তার ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে থাকে। হোয়াটসঅ্যাপ গ্রুপগুলিতে শেয়ারের বন্যা বইতে থাকে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১ টা পর্যন্ত অফারটি থাকায় দোকান খোলার আগেই সেখানে লম্বা ভিড় জমে যায়। দোকান খুলতেই লোকজন কাউন্টারে ৫০ পয়সা জমা করে টি-শার্ট নিতে ছুটছিলেন। পরিস্থিতি এমন গিয়ে দাঁড়ায় যে ভিড়ের কারণে রাস্তায় যানজট শুরু হয়ে যায়।

আরও পড়ুন : হোমওয়ার্ক অসম্পূর্ণ, পিটিয়ে ছাত্রকে মেরেই ফেললেন শিক্ষক

এরপরই পুলিশ হস্তক্ষেপ করে। দোকান মালিককে দোকান বন্ধ করতে বাধ্য করে এবং দুপুর ১ টার পরেই খোলার অনুমতি দেয়। কোনও অফার ছাড়া মাল বিক্রি করার নির্দেশ দেওয়া হয়। হাকিম মহাম্মদ জানিয়েছেন যে তিনি ৫০ পয়সায় বিক্রি করবেন বলে এক হাজারেরও বেশি সুতির টি-শার্ট রেখেছিলেন।

কিন্তু গোলমাল ও পুলিশের হস্তক্ষেপে মাত্র ১০০টি শার্ট বিক্রি হয়েছে। তিনি বলেন, দুপুর ১টার পর দোকান খোলার পরও বেশ কয়েকজন লোক ৫০ পয়সা নিয়ে দোকানে এসেছিল। কিন্তু অফারের সময় শেষ হয়ে যাওয়ায় তাঁদের ফেরত পাঠাতে হয়েছিল।

সুত্র : লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button