জাতীয়

মর্মান্তিক! মুম্বইয়ে বহুতলের আগুন থেকে বাঁচতে ‘মরণঝাঁপ’, মৃত্যু যুবকের

মর্মান্তিক! মুম্বইয়ে বহুতলের আগুন থেকে বাঁচতে ‘মরণঝাঁপ’, মৃত্যু যুবকের - West Bengal News 24

একটা ৬৪ তলা নির্মীয়মাণ বাড়ি। তার ২০ তলা দাউদাউ করে জ্বলছে। পারলের ওই এলাকার রাস্তায় তখন থিকথিকে ভিড়। সকলেরই নজর অনেক উঁচুতে কুড়ি তলায়।

প্রতিটি সেকেন্ড যেন একটা করে বছর। সময় এগোচ্ছে আর আগুন ছড়াচ্ছে। তার মধ্যেই ঘটলা সেই মর্মান্তি ঘটনা। দেখা যায় ওই বহুতল থেকেই পড়ছে একজন মানুষ। মুহূর্তের মধ্যে তা আছড়ে পড়ে রাস্তায়। উপরে আগুন, নীচে রক্তারক্তি। উদ্ধার করে পুলিশ নিয়ে যায় স্থানীয় হাসপাতালে।

সেখানেই বছর তিরিশের অরুণ তিওয়ারিকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা। মুম্বই পুলিশের তরফে বলা হয়েছে, ওই যুবক নির্মাণ শ্রমিক। বহুতলের যেখানে আগুল লাগে সেখানেই কাজ করছিলেন তিনি। আগুন দেখেই প্রাণপণে ঝাঁপ দিয়ে দেন। তারপর সব শেষ। শুক্রবার বেলা সওয়া ১২টা নাগাদ এই নির্মীয়মাণ বিলাসবহুল আবাসনে আগুন লাগে। ২৫ তলা পর্যন্ত তা ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন : কোনও মহিলা যৌনতায় অভ্যস্ত হলেও তাঁকে ধর্ষণ গুরুতর অপরাধই, বলল কেরল হাই কোর্ট

দমকলের তরফে দুপুর দেড়টার সময়ে জানানো হয়েছে, আগুন নিয়ন্ত্রণে এসেছে। নতুন করে আর কোনও ফ্লোরে তা ছড়িয়ে পড়েনি। তবে ভিতরে এখনও কিছু লোকের আটকে থাকার সম্ভাবনা রয়েছে। তাঁদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে দমকল ও মুম্বই পুলিশের টিম।

এখনও পর্যন্ত এই অগ্নিকাণ্ডে ২৬ জনের জখম হওয়ার খবর মিলেছে। তাঁদের দাদার ও বান্দ্রার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছেন বৃহন্মুম্বাই পুরসভার শীর্ষ আধিকারিকরাও।

সুত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button