ক্রিকেট

টি২০ বিশ্বকাপের ফাইনালে মমতাকে আমন্ত্রণ সৌরভের, কী করবেন মুখ্যমন্ত্রী?

টি২০ বিশ্বকাপের ফাইনালে মমতাকে আমন্ত্রণ সৌরভের, কী করবেন মুখ্যমন্ত্রী? - West Bengal News 24

১৪ নভেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল রয়েছে দুবাইয়ে। আর সেই ফাইনালে অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় কি আদৌ সেই নিমন্ত্রণ রক্ষা করবেন?

এই প্রশ্নের বড় কারণ হল, বিসিসিআই সচিব এই মুহূর্তে অমিত শাহের ছেলে জয় শাহ। স্বাভাবিক ভাবে সৌরভের মতোই বিসিসিআই-এ এখন বড় ভূমিকা রয়েছে জয় শাহেরও। তাই বিজেপি সংস্পর্শ এড়াতে মুখ্যমন্ত্রীর ফাইনালে উপস্থিত থাকা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। জানা গিয়েছে, বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী গোয়ায় পৌঁছেছেন। সেখানে তাঁর নির্ধারিত রাজনৈতিক কর্মসূচি সেরে শহরে ফেরার পরেই এই নিয়ে ভাবনাচিন্তা করবেন।

আরও পড়ুন : পাঁচ উইকেট হারিয়ে হঠাৎ চাপে শ্রীলঙ্কা

শারজায় আন্তর্জাতিক বইমেলার তরফেও বৃহস্পতিবারই আমন্ত্রণ জানানো হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। আগামী ২ নভেম্বর শারজা বইমেলার উদ্বোধন রয়েছে। চলবে ১৩ নভেম্বর পর্যন্ত চলবে। রাজ্যের মুখ্যমন্ত্রী অবশ্য এখনও পর্যন্ত সেই বইমেলায় যাওয়ার বিষয়ে আয়োজকদের কোনও রকম কথা দেননি।

এ দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ১৪ নভেম্বর দুবাইয়ে রয়েছে। দুবাই এবং শারজার দূরত্ব সড়কপথে আধ ঘন্টা মতো। ফলে মুখ্যমন্ত্রী যদি শারজা বইমেলার সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকেন, সে ক্ষেত্রে পর দিনই দুবাইয়ে বিশ্বকাপ ফাইনালে থাকতে সমস্যা হওয়ার কথা নয়। দেখার, মমতা বন্দ্যোপাধ্যায় শেষ পর্যন্ত কী করেন!

সুত্র : হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন ::

Back to top button