জাতীয়

‘যার টাকা আছে, তাঁর ছেলে বেল পেয়ে যায়’, আরিয়ান মামলায় বিস্ফোরক ওয়াইসি

Asaduddin Owaisi : ‘যার টাকা আছে, তাঁর ছেলে বেল পেয়ে যায়’, আরিয়ান মামলায় বিস্ফোরক ওয়াইসি - West Bengal News 24

টানা ২৮ দিন হাজতবাস করে অবশেষে শনিবারই বাড়ি ফিরেছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (aryan khan)। মাদক মামলায় শাহরুখ পুত্র ছাড়া পাওয়ার পরই তাঁদের বিষয়েই এক বিস্ফোরক মন্তব্য করে বসলেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমীনের (এআইএমআইএম) জাতীয় সভাপতি আসাদউদ্দিন ওয়াইসি (Asaduddin Owaisi)।

ওয়াইসি বলেন, ‘যার অর্থ আছে, তাঁর ছেলে বেল পেয়ে যায় এবং আর বেলের হেয়ারিং-ও হয়ে যায়। মহারাষ্ট্রে দলিত ও মুসলমানদের বিরুদ্ধে যে মামলা চলছে, তার পক্ষে কে থাকবে? এই সমস্ত দলিত মানুষদের সঙ্গে আমার কোন সম্পর্ক নেই, তবে শুধুমাত্র অর্থ থাকলেই কি আমাদের ন্যায়বিচার পাওয়া যাবে?’

প্রসঙ্গত, অনেক কাঠখড় পুড়িয়ে অবশেষে মন্নতে ফিরলেন আরিয়ান খান। দীর্ঘ ২৮ দিনের আইনি লড়াই শেষে অবশেষে জেলমুক্ত হলেন শাহরুখ পুত্র। শনিবার নিজে আর্থার রোড জেলে গিয়ে ছেলেকে বাড়ি নিয়ে আসেন কিং খান। জেলের ফটকের মুখ থেকে মন্নতের দোরগোড়া পর্যন্ত জনস্রোতে ভেসে বাড়ি ফেরেন আরিয়ান।

আরও পড়ুন : ‘‌মোদীজি শক্তিশালী হচ্ছে কংগ্রেসের কারণে’‌, গোয়া থেকে তীব্র হুঙ্কার মমতার

মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর থেকেই জেলেই ছিলে বাদশা পুত্র। বহুবার জামিনের আবেদন করলেও, তা খারিজ করে দেয় আদালত। খেতে হয়েছিল জেলের খাবারই। তবে অবশেষে শনিবার বাড়ি ফিরলেন আরিয়ান খান।

শুক্রবারই গোটা বাড়ি সাজিয়ে তোলা হয়েছিল আলো দিয়ে। বিকেল হতেই মন্নতের কর্মীদের দেখা যায় আলো দিয়ে গোটা বাংলোটা সাজিয়ে তুলতে। ঘরের ছেলে এতদিন পর ঘরে ফিরছে বলে কথা। সামনেই শাহরুখের জন্মদিন, তারপর দিওয়ালি। ডবল ডবল সেলিব্রেশনে মাততে চলেছে খান পরিবার। শোনা গিয়েছে, ইতিমধ‍্যেই নাকি ছেলের কাউন্সেলিং, মেডিকেল চেকআপ, ডায়েট সব ঠিক করে দিয়েছেন শাহরুখ গৌরি।

সুত্র : বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button