জাতীয়

২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১১,৮৫০ জন, মৃত্যু ৫৫৫ জনের

India Corona Update : ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১১,৮৫০ জন, মৃত্যু ৫৫৫ জনের - West Bengal News 24

দেড় বছরের বেশি সময় পার হয়ে গেলেও এখনও পুরোপুরি বাগে আনা যায়নি করোনা ভাইরাসকে। তবে টিকাকরণে জোর দিয়েই ছন্দে ফিরতে চাইছে দেশ। আগের তুলনায় অনেকটা বেড়েছে সুস্থতার হার। তা সত্ত্বেও প্রতিদিনই করোনা কেড়ে চলেছে শয়ে শয়ে মানুষের প্রাণ। আর করোনা আতঙ্কের মধ্যেই আবার নোরো ভাইরাসে চিন্তার ভাঁজ কেরলে।

শনিবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে ১১ হাজার ৮৫০ জন করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছেন। যা গতকালের থেকে খানিকটা কম। রাজধানী দিল্লির পরিস্থিতি কার্যত নিয়ন্ত্রণে হলেও নতুন করে ভয় ধরাচ্ছে কেরলের কোভিড গ্রাফ। শুধু দক্ষিণের এই রাজ্যেই গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ৬৬৭৪ জন।

আরও পড়ুন : শৌচাগারে নারী সহকর্মীকে নিয়ে মজা করার কুপ্রস্তাব, দেখুন ভাইরাল সেই ভিডিও

মহারাষ্ট্রেও একদিনে আক্রান্ত প্রায় এক হাজার। আবার একদিনে দেশে বেড়েছে মৃতের সংখ্যাও। রিপোর্ট অনুযায়ী, মারণ ভাইরাসে ২৪ ঘণ্টায় প্রাণ হারিয়েছেন ৫৫৫ জন। যার মধ্যে কেবলমাত্র কেরলেই মৃত ৫৯ জন। আর এরই মধ্যে সে রাজ্যে চোখ রাঙাচ্ছে নোরো ভাইরাস। এখনও পর্যন্ত ১৩জন নতুন করে আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে। সতর্কতা জারি করেছে প্রশাসন। এদিকে, দেশে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ লক্ষ ৬৩ হাজার ২৪৫ জন।

সুত্র : সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button