ক্রিকেট

দাউদ ‘ঘনিষ্ঠের’ স্ত্রী’কে ধর্ষণের অভিযোগ উঠল হার্দিক পাণ্ডিয়া, রাজীব শুক্লার বিরুদ্ধে

দাউদ ‘ঘনিষ্ঠের’ স্ত্রী’কে ধর্ষণের অভিযোগ উঠল হার্দিক পাণ্ডিয়া, রাজীব শুক্লার বিরুদ্ধে - West Bengal News 24

বিস্ফোরক অভিযোগ করলেন দাউদ ইব্রাহিম ঘনিষ্ঠ হিসেবে পরিচিত রিয়াজ ভাট্টির স্ত্রী রেহনুমা ভাট্টি। তাঁর স্বামী তাঁকে ‘হাই প্রোফাইল’ লোকজনদের দিয়ে ধর্ষণ করিয়েছিলেন বলে অভিযোগ তাঁর। এই ঘটনায় নাম হার্দিক পাণ্ডিয়া, মুনাফ প্যাটেল এবং প্রাক্তন বিসিসিআই চেয়ারম্যান রাজীব শুক্লার নাম নিয়েছেন রেহনুমা। অবশ্য হার্দিক কিংবা রাজীব শুক্লারা ঠিক কত তারিখে কোথায় তাঁকে ধর্ষণ করেছিলেন সে সব কিছু বলতে পারেননি গ্যাংস্টারের স্ত্রী।

আরও পড়ুন : আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন ডোয়েন ব্রাভো

এই নিয়ে মুম্বই পুলিশে অভিযোগ দায়ের করেছেন রেহনুমা। তিনি বলছেন, ধর্ষণের অভিযোগ তিনি দায়ের করেছিল গত ২৪ সেপ্টেম্বর, কিন্তু পুলিশ তা নিতে চায়নি। তার এও অভিযোগ, বিভিন্ন স্তরের পুলিশ কর্তাদের সঙ্গে কথা বলার পর তাঁর কাছ থেকে টাকা চাওয়া হয়। কিন্তু ‘দুর্নীতি’ ছড়াতে চান না, জানিয়েছেন রেহনুমা।

মাত্র ১৫ বছর বয়সে ভয় দেখিয়ে তাঁকে বিয়ে করে রিয়াজ ভাট্টি, অভিযোগ তার স্ত্রীর। এরপর বার বার তাঁকে দেহ ব্যবসায় নামতে বাধ্য করেছে রিয়াজ। সমাজের উচ্চস্তরের নেতা, ক্রীড়াবিদদের হাতে ধর্ষিত হতে হয়েছে তাঁকে। এ প্রসঙ্গেই হার্দিক, মুনাফ এবং রাজীব শুক্লার নাম নেন রেহনুমা। এক কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ করেছেন তিনি। মুম্বইয়ের ডেপুটি পুলিশ কমিশনার এই অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন। অভিযোগ জমা পড়েছে সান্তাক্রুজ থানায় এবং তদন্ত চলছে বলে জানা গেছে।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button