ক্রিকেট

গম্ভীরকে দুটি হুমকি মেল! জানাল দিল্লি পুলিশ

গৌতম গম্ভীরকে হুমকি মেলের উৎস পাকিস্তান। দাবি দিল্লি পুলিশ সূত্রের। প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমান বিজেপি সাংসদ গম্ভীর ২৪ ঘন্টার মধ্যে দুবার আইসিস কাশ্মীর এর পক্ষ থেকে হুমকি মেল পাওয়ার অভিযোগ জানানোয় তাঁর দিল্লির রাজেন্দ্র নগরের বাসভবন মুড়ে ফেলা হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তায়।

গৌতমের দাবি তিনি দুটি মেল পেয়েছেন ইমেল অ্যাড্রেস থেকে। প্রথম মেলে বলা হয়েছে, তোমায়, তোমার পরিবারকে মেরে ফেলতে যাচ্ছি আমরা। পরের মেলে বলা হয়, তোমায় মারতে চেয়েছিলাম, তবে গতকাল তুমি বেঁচে গিয়েছ।

পরিবারকে যদি ভালবাস, তাহলে রাজনীতি, কাশ্মীর ইস্যু থেকে দূরে থাকো। দ্বিতীয় মেলে গম্ভীরের দিল্লির বাড়ির বাইরে তোলা ভিডিও শটও অ্যাটাচ করা হয়েছে।

আরও পড়ুন: RCB-র নতুন কোচের কাছেই দ্বিতীয় টেস্টের প্রস্তুতি শুরু কোহলির

গম্ভীরের তরফে তাঁর পার্সনাল সেক্রেটারি গৌরব আর্য্যের দায়ের করা অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ডিসিপি (সেন্ট্রাল) শ্বেতা চৌহান।

অভিযোগের ভিত্তিতে দিল্লি পুলিশ গুগলের দ্বারস্থ হয়ে অ্যাকাউন্ট হ্যান্ডলার ও যে রেজিস্টার্ড আইডি মারফত্ মেল পাঠানো হয়েছে, সে ব্যাপারে তথ্য চেয়ে পাঠায়। সূত্রের খবর, গুগলের দেওয়া তথ্য অনুসারে ওই মেল পাঠানো হয়েছে পাকিস্তান থেকে। আইপি অ্যাড্রেসও পাকিস্তানের। দিল্লি পুলিশের স্পেশাল সেল সহ নানা এজেন্সি তদন্তে নেমেছে।

সুত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button