ভাইরাল

বিয়ের অনুষ্ঠানে নববধূর অবাক কান্ড! ভিডিও ভাইরাল

বিয়ের অনুষ্ঠানে নববধূর অবাক কান্ড! ভিডিও ভাইরাল - West Bengal News 24

শুরু হয়ে গিয়েছে বিয়ের মরশুম। করোনা আবহকে পাশে সরিয়ে নতুন জীবনের দিকে এগিয়ে যাচ্ছেন অনেক দম্পতিই। সেইসঙ্গে তাঁদের বিয়ের আসরের বেশ কিছু মিষ্টি মধুর মুহূর্তের ভিডিও ভাইরালও হয়ে যাচ্ছে স্যোশাল মিডিয়ায়। যা দেখে কিছুটা নস্টালজিক হয়ে পড়ছে আবার নেটিজনরা।

বিয়ে বাড়িতে বলতে গেলে প্রতিটি মুহূর্তই খুবই স্পেশাল। তারপর আবার যদি বিয়েতে কোন অভিনব বা নতুনত্য কিছু ঘটনা ঘটে, তা ভাইরাল হতে বিন্দুমাত্র সময় লাগে না। মুঠোফোনের ক্যামেরা বন্দী হতেই তা ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। আর তা যদি একবার নেটনাগরিকদের মনে ধরে যায়, তাহলে তো আর কোন কথাই হবে না। মুহূর্তেই তা দাবানলের গতিতে ভাইরাল হয়ে যাবে।

আরও পড়ুন : ক্লাসরুমে গান চালিয়ে তুমুল নাচ! ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড আগরার একটি স্কুলের ৫ শিক্ষিকা

সম্প্রতি সময়ে সেরকমই বিয়ের একটি মিষ্টি মধুর মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়। যেখানে বিয়ের আসরে এক নতুনত্য ঘটনা ঘটালেন বর কনে। অ্যারেঞ্জ ম্যারেজ হোক কিংবা লাভ ম্যারেজ, বিয়ে নিয়ে সকলেরই কিছু না কিছু প্ল্যান নিশ্চয়ই থেকে থাকে। আর এই দম্পতি সেটাই সেরে নিলেন নিজেদের বিয়ের আসরেই।

সাধারণত বিয়েতে আমরা কি দেখি……। দেখি যে বিয়ের নিয়ম মেনে নববধূকে সিঁদুরে রাঙিয়ে দেয় নতুন বর। লজ্জাবস্ত্র দিয়ে ঢাকা নববধূর সেই লজ্জিত মুখে, এক অন্যরকম সৌন্দর্য ফুটে ওঠে। কিন্তু এই বিয়েতে দেখা গেল এক অভিনব রীতি। বউকে সিঁদুরদান করার পর, বরকেও সিঁদুর পরিয়ে দিলেন নববধূ। তারপর সকলের সামনে বিয়ের আসরেই জড়িয়ে ধরলেন একে অপরকে।

স্যোশাল মিডিয়ায় এই মুহূর্তের ভিডিও শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। আর এই ভিডিও দেখে অনেক ভাবী বর কনেও তাঁদের নিজেদের বিয়ে নিয়ে নতুন কিছু প্ল্যান করতে শুরু করে দিয়েছে।

আরও পড়ুন ::

Back to top button