কলকাতা

জ্বরের থেকেও বেশি ভাইরাল আমি, শুধু বাথরুমে প্রাইভেসি পাই: নুসরাত

Nusrat Jahan : জ্বরের থেকেও বেশি ভাইরাল আমি, শুধু বাথরুমে প্রাইভেসি পাই: নুসরাত - West Bengal News 24

টলিউডের সবচেয়ে বিতর্কিত নায়িকা নুসরাত জাহান। বিভিন্ন কারণে বারবার ট্রলের মুখোমুখি হতে হয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ কাজকর্মের জন্যই ট্রলের শিকার হন তিনি। এবার তার নিজের টক শোতে নিজেই অতিথি হিসাবে হাজির হয়েছেন। আর সেখানেই তার ফ্যানেদের প্রশ্নের সাফ জবাব দিলেন নুসরাত। তিনি বলেন, জ্বরের থেকেও বেশি ভাইরাল আমি।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে জানা যায়, কথায় কথায় তাকে বোল্ড তকমা দেয় নেটিজেনরা। তার এক ফ্যান নুসরাতকে প্রশ্ন ছুঁড়ে দেন, এ বছরে তার সবচেয়ে বোল্ড স্টেপ কী? নুসরাতের সাফ জবাব, তার সব স্টেপই বোল্ড তকমা দেয়া হয়। কিন্তু তিনি কোনও বোল্ড স্টেপ নেন না।

আরও পড়ুন : হরমোনের কারণে নাক বড় হয়ে গিয়েছিল নুসরাতের

তার সিদ্ধান্তগুলো সবই স্বাভাবিক। মা হওয়ার সিদ্ধান্ত নেয়া বা কে তার বাচ্চার বাবা সেটা সকলকে জানানো এগুলো কিছুই বোল্ড সিদ্ধান্ত নয়। তার কাছে একমাত্র বোল্ড স্টেপ ছিল মা হওয়া। নুসরাত বলেন, মা হতে গেলে অনেক রকমের হরমোনাল চেঞ্জ আসে। সেই হরমোনাল চেঞ্জ প্রভাব ফেলে শারীরিক ও মানসিক স্বাস্থ্যেও। বাড়িতে একটা গাছ মরে গেলেও কান্না পেত, রাত্রি তিনটের সময় কলা খেতে ইচ্ছা করতো, যা কোনওদিনই খেতে পছন্দ করতেন না তিনি।

নাক নিয়ে তাকে বারবার ট্রলের শিকার হতে হয়েছে। অনেকেই বলেছিলেন তিনি নাকের সার্জারি করেছেন। নুসরাত জানান, তিনি কোনও সার্জারি করাননি। হরমোনাল কারণে তার নাক বেঁকে গিয়েছিল। ত্বকের রঙ বদলে গিয়েছিল। অন্তঃসত্ত্বা থাকাকালীন সময়ে এই বিষয়ে কোনও কথা বলেননি কারণ তিনি মানসিক শান্তি বজায় রাখতে চেয়েছিলেন।

তিনি বলেন, আমি চেয়েছিলাম, আমার মা হওয়ার সিদ্ধান্ত আমার পরিবারের পাশাপাশি সবাই আমাকে সাপোর্ট করবে। কিন্তু ফেমিনিস্ট ছাড়া কেউ আমাকে সাহায্য করেনি। আমার সিঙ্গল মাদারহুড নিয়ে সোচ্চার হয়েছিলেন তারা। কিন্তু আমি সবাইকে জানাতে চাই আমি সিঙ্গেল মাদার নই। আমার সন্তানের আর পাঁচটা বাচ্চার মতোই বাবা-মা আছে। নুসরাতের প্রাইভেসি নিয়ে প্রশ্ন করেন এক ফ্যান। তার উত্তরে নায়িকা বলেন, বাথরুম ছাড়া আর কোথাও প্রাইভেসি নেই।

আরও পড়ুন ::

Back to top button