ভাইরাল

চকাচক, স্লিভলেস ব্লাউজ সবুজ শাড়িতে অসাধারন নাচ সুন্দরী কন্যার, সোশ্যাল মিডিয়ায় প্রশংসার বন্যা

Viral Now : চকাচক, স্লিভলেস ব্লাউজ সবুজ শাড়িতে অসাধারন নাচ সুন্দরী কন্যার, সোশ্যাল মিডিয়ায় প্রশংসার বন্যা - West Bengal News 24

“আতরাঙ্গি রে” ছবির “চকাচক” গানের জ্বরে ভুগছে গোটা বলিপাড়া। যদিও শুধু বলিপাড়া বললে ভুল হবে এই চকাচক গানের তালে নাচের ক্রেজ চলছে দর্শকমহলেও। চকাচক গানে সইফ কন‍্যা সারা আলি খানের শরীরী হিল্লোলে কাত হয়েছেন ভক্তরা। গানের তালে উদ্দাম নেচে ভাইরাল হয়েছেন অভিনেত্রী। তবে এবার সারাকেও টেক্কা দিলেন এই যুবতী। ট্রেন্ডিং গানের তালে কোমরের হিল্লোলে ঝড় তুললেন এক নৃত‍্যশিল্পী।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ রঙের শাড়ি ও সাদা রংয়ের ব্লাউজ পরে হিন্দি গানের তালে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করে চলেছেন এই যুবতী। শরীর কায়দায়, কোমরের হিল্লোলে মাত করেছেন তিনি।

এই গানটিতে সারা আলি খানের নাচ ও শ্রেয়ার গানের খ‍্যাতি তুঙ্গে। তবে এই গানের তালে ঠুমকো লাগিয়ে সকলের নজর কেড়েছেন নৃত‍্যশিল্পী অঙ্কিতাও। এই গানে সারার হুক স্টেপ নজর কেড়েছিল এবার সেই গানেরই সিগনেচার স্টেপ
নিখুঁতভাবে তুলে ধরেছেন তিনি।

প্রচুর নেটিজেন এই নাচের ভিডিও দেখার পর সরাসরি তাকে সারার সঙ্গে তুলনা করেছেন‌। ইতিমধ্যে কয়েক মিলিয়ন দর্শকের কাছে পৌঁছে গেছে অঙ্কিতা ছেত্রী নামক এই নৃত‍্যশিল্পীর নাচ।তার এই সদ‍্য প্রকাশিত নাচের ভিডিওর কমেন্টবক্স ভরে গেছে প্রশংসাসূচক বাক‍্যে। এর আগেও তার বেশ কিছু নাচের ভিডিও মন জয় করে নিয়েছিল দর্শকদের। এবারেও তার অন্যথা হলো না। চকাচক গানের তালে তার নাচ মুহুর্তের মধ্যে মন জয় করে নিল দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Chhetri (@ankitachhetri25)

আরও পড়ুন ::

Back to top button