ক্রিকেট

দয়া করে ভামিকার ছবি তুলবেন না!আর্জি পিতা বিরাটের

Virat Kohli: দয়া করে ভামিকার ছবি তুলবেন না!আর্জি পিতা বিরাটের - West Bengal News 24

মেয়েকে নিয়ে বার্তা ‘বিরুষ্কা’র। রবিবার ভারত বনাম দক্ষিণ আফ্রিকার তৃতীয় এক দিনের ম্যাচ চলাকালীন গ্যালারিতে অনুষ্কা শর্মার কোলে দেখা গিয়েছিল মেয়ে ভামিকাকে। বিরাট কোহলী অর্ধশতরান করার পরেই গ্যালারির দিকে তাকিয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন। তখনই ক্যামেরা ধরে অনুষ্কার কোলে থাকা ভামিকাকে।

মুহূর্তের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে যায়। সোমবারই এক বিবৃতি প্রকাশ করে বিরাট এবং অনুষ্কা দু’জনে অনুরোধ করেছেন, তাঁদের মেয়ের ছবি প্রকাশ্যে না আনতে।

সোমবার বিরাট এবং অনুষ্কা নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে একই ধরনের বিবৃতি পোস্ট করেছেন। লিখেছেন, ‘আমরা জানতে পেরেছি যে গত কাল আমাদের মেয়ের ছবি তোলা হয়েছে এবং তা বহু বার শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন : আইপিএলে কোহলির সমান পারিশ্রমিক রাহুলের

প্রত্যেককে জানাতে চাই যে, আমরা এই ঘটনা সম্পর্কে অবহিত ছিলাম না এবং ক্যামেরা যে আমাদের দিকে তাক করা রয়েছে, সেটাও বুঝতে পারিনি। দয়া করে ভামিকার ছবি ব্য়বহার করবেন না, প্রকাশ করবেন না। এর কারণ আমরা আগেই জানিয়েছি।’

সেই বিরাট-বার্তা

Virat Kohli: দয়া করে ভামিকার ছবি তুলবেন না!আর্জি পিতা বিরাটের - West Bengal News 24

মেয়ের জন্ম নেওয়ার পর এক বছর পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত নিজে থেকে তার ছবি প্রকাশ্যে আনেননি এই দম্পতি। নেটমাধ্যমে মেয়ের ছবি দিয়েছেন ঠিকই, কিন্তু কোনওটিতেই ভামিকাকে পুরোপুরি বোঝা যাচ্ছে না। দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার আগে চিত্রগ্রাহকরা ভামিকার ছবি তোলার চেষ্টা করেছিলেন।

তা বুঝতে পেরে তখনই এই দম্পতি অনুরোধ করেছিলেন, কোনও ভাবেই মেয়ের ছবি প্রকাশ না করতে। কিন্তু রবিবার আচমকাই গ্যালারিতে অনুষ্কার কোলে ভামিকাকে দেখা যায়। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। সেই ঘটনা গোচরে আসতেই ফের অনুরোধ করলেন ‘বিরুষ্কা’।

 

 

সুত্র: আনন্দবাজার পত্রিকা

আরও পড়ুন ::

Back to top button