ভাইরাল

পরনে টুকটুকে লাল শাড়ি, দুর্দান্ত শরীরী হিল্লোল অসাধারন নাচে তাক লাগাল সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

পরনে টুকটুকে লাল শাড়ি, দুর্দান্ত শরীরী হিল্লোল অসাধারন নাচে তাক লাগাল সুন্দরী যুবতী, দেখুন ভিডিও - West Bengal News 24

গোটা বিশ্বে করোনাভাইরাস এর জন্য কার্যত গৃহবন্দি অবস্থা সেই সময় থেকেই ঘরে থেকে নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে সচেষ্ট হয়েছিল এই প্রজন্মের প্রতিভারা। ছাদ বা ঘরকেই নাচের স্টেজ বানিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজেদের নাচের প্রতিভা প্রকাশ এনেছে বহু শিল্পী।

আর প্রতিভা প্রকাশের পাশপাশি হালফিলের নতুন ভাইরাল গানগুলি সাথে পারফর্ম করাও হয়ে উঠেছে ট্রেন্ডিং। বর্তমানে সুপারহিট গানে অভিনেত্রীদের নাচের সাথে চ্যালেঞ্জ নিতে পিছপা হচ্ছেন না নামী অনামী নৃত্যশিল্পীরাও‌। গত বছর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং গানের তালিকায় রয়েছে পানি পানি গান। এই গানে জ‍্যাকলিনের নাচের ঠুমকোয় মেতেছিলেন সকলে।

সম্প্রতি এই গানের তালেই সেক্সি পারফরম্যান্স করে ভাইরাল হলেন এক যুবতী‌। লাল শিফন শাড়ী আর স্লিভলেস ব্লাউজের অসাধারন লুকে অসাধারণ ভঙ্গিতে নাচ করতে দেখা গেল এই যুবতীকে। নিজের ঘরের মধ্যেই অনবদ‍্য ডান্স স্টেপে নাচ পরিবেশন করে নজর কাড়লেন তিনি। গানের তালে তালে যেভাবে কোমরে হিল্লোল তুলে যেভাবে ছন্দ মিলিয়েছেন তা এককথায় অনবদ্য।

গানের সাথে তার প্রতিটি স্টেপ, এক্সপ্রেশন একদম সামঞ্জস্যপূর্ণ। এই যুবতীর অসাধারন নাচ পৌঁছে গেছে প্রায় 10 হাজারেরও বেশি মানুষের কাছে। লাইক কমেন্ট এ ভরে গিয়েছে তার কমেন্ট বক্স। আপনিও দেখে ফেলুন এই যুবতীর অসাধারণ নাচ। লাল শাড়ীতে সুন্দরী যুবতী‌র এমন নাচ হৃদয়ে ঝড় তুলবেই‌‌‌।

 

View this post on Instagram

 

A post shared by indian dancers (@indian_dancers._)

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button