জীবন যাত্রা

মোবাইলের রং বলে দেবে কেমন মানুষ আপনি!

মোবাইলের রং বলে দেবে কেমন মানুষ আপনি! - West Bengal News 24

সবাই এখন যে যার পছন্দের রঙের মোবাইল কেনেন। কারও মোবাইলের রং কালো, লাল, হলুদ, সাদা, নীল, গোলাপি কিংবা সোনালি। মোবাইল বা স্মার্টফোন কিংবা ট্যাবও এখনও ফ্যাশনের এক অনুষঙ্গ।

তবে জানেন কি, ফোনের রং দেখেও কিন্তু বোঝা যায় আপনি কেমন? এমনটাই মত রং বিশেষজ্ঞ ম্যাথু রিচারের। চলুন তবে জেনে নেওয়া যাক মোবাইলের বিভিন্ন রং আপনার ব্যক্তিত্ব সম্পর্কে কী বলে-

>> রং বিশেষজ্ঞ ম্যাথুরের মতে, যারা সাদা রঙের ফোন ব্যবহার করেন তারা পরিষ্কার পরিচ্ছন্ন থাকতেই বেশি পছন্দ করেন। এ ধরনের ব্যক্তিরা যে কোনো বিষয় ভালোভাবে চিন্তাভাবনা করে তবেই সিদ্ধান্ত নেন।

তার মতে, সাদা রং সাধারণত সরলতার প্রতীক। তাই এ রঙের ফোন যারা ব্যবহার করেন তারা খোলামেলা প্রকৃতির হন।

>> বিশ্বের সবচেয়ে বেশি মানুষ কালো রঙের ফোন ব্যবহার করেন। কালো রঙের ফোনে দাগ-ছোপ ও নোংরা কম হয়। ম্যাথুর মতে, যারা কালো রঙের ফোন ব্যবহার করেন তারা সাধারণত বাস্তববাদী ও পেশাদার হন।

আরও পড়ুন :: কর্মক্ষেত্রে পদোন্নতি এনে দেবে যে ৪ অভ্যাস

এমন ব্যক্তিরা পছন্দ করেন ক্ষমতা ও সৌন্দর্য। পাশাপাশি তারা গোপনীয়তাও পছন্দ করেন। তারা নিজেদের সম্পর্কে কোনো তথ্য বাইরে প্রকাশ করতে পছন্দ করেন না।

>> নীল রঙের ফোন যাদের পছন্দ তারা কিছুটা মুখচোরা ও আত্মকেন্দ্রিক হন বলে জানান ম্যাথু। এ ধরনের মানুষ খুবই শান্ত ও সৃজনশীল হন। পাশাপাশি তারা কোনো কাজ করার আগে গভীরভাবে ভাবেন। তারা কখনো নিজের ঢোল নিজে পেটান না।

>> অন্যদিকে যারা লাল ফোন ব্যবহার করেন, তারা নীল রং ব্যবহারকারী ব্যক্তিদের তুলনায় একেবারেই বিপরীত। এমন ব্যক্তিরা আত্মপ্রকাশে পিছপা হন না।

লাল রঙের ফোন ব্যবহারকারীরা খামখেয়ালি, আবেগপ্রবণ, প্রতিস্পর্ধী ও লড়াকু মানসিকতার হন বলে মত ম্যাথুর।

>> বর্তমানে সোনালি রঙের ফোনের চাহিদাও অনেক বেশি। সোনালি রং বরাবরই ধন-সম্পদের প্রতীক। যারা এই রঙের ফোন ব্যবহার করেন, তারা কিছুটা অর্থলোভী হন।

এমন ব্যক্তিরা নিজেদের সামাজিক প্রতিপত্তির বিষয়েও সদা সতর্ক থাকেন, এমনটাই মত ম্যাথু রিচারের।

সূত্র: ইন্ডিয়া টুডে

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button