হলিউড

খোলা পিঠ বেয়ে নামছে শ্যাম্পুর ফেনা, জেনিফারের স্নানের ছবিতে তোলপাড়

ক্যামেরার দিকে পেছন ফিরে স্নান করছেন জেনিফার অ্যানিস্টন। শাওয়ারে ধুয়ে যাচ্ছে চুল। শ্যাম্পু করেছিলেন জেনিফার, তারই একরাশ নরম সাদা ফেনা খোলা পিঠ বেয়ে নামছে। লক্ষ করলে দেখা যাবে, সামনের একফালি আয়নার নিচে রাখা দুটি সাদা বোতল। একটায় শ্যাম্পু, আর একটায় কন্ডিশনার। সেদিকে তাকিয়ে অনাবৃত শরীরে ছবি পোস্ট করলেন ৫৩ বছর বয়সি অভিনেত্রী। ক্যাপশনে লিখলেন, ‘কিছু একটা আসছে’। তৈরি করলেন রহস্য।

কি হতে পারে, তা নিয়ে শুরু জল্পনা। দীর্ঘ চকচকে চুলের জন্য পরিচিত জেনিফার আসলে শ্যাম্পুর বিজ্ঞাপন দিচ্ছেন, এমনও মনে করলেন অনেকে। কেউ কেউ আবার প্রশংসায় পঞ্চমুখ। ‘ফ্রেন্ডস’ অভিনেত্রীকে তার নতুন পদক্ষেপের জন্য স্বাগত জানালেন। কেউ লিখেছেন, ‘উত্তেজনা বোধ করছি।’ আর একজন শুভেচ্ছা জানিয়ে বললেন, ‘উজ্জ্বল চুলের মতো, তুমিও এমনই ঝলমল কর।’

যদিও বহুদিন কোনো পোস্ট করেননি। নেট দুনিয়ায় ৪ কোটি ১০ লাখ অনুরাগীকে হতাশ করেছিলেন জেনিফার। কিন্তু আবারো খেলা ঘুরিয়ে দিলেন অনাবৃত ছবির চালে। আসলে জেনিফারই সেই তারকা, যিনি সবচেয়ে কম সময়ে নেটদুনিয়ায় ১০ লাখ অনুসরণকারী জুটিয়েছিলেন।

গত ডিসেম্বরে এক সাক্ষাৎকারে জেনিফার জোর দিয়ে বলেন, ভার্চুয়াল মঞ্চগুলো যে বিনোদনের জগতে শক্তি সঞ্চার করে, তা তিনি বোঝেন।

 

View this post on Instagram

 

A post shared by Jennifer Aniston (@jenniferaniston)

সূত্র : সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button