মালদা

রোগের জ্বালা সইতে না পেরে গায়ে কেরোসিন ঢেলে আত্মঘাতী হলেন বৃদ্ধা

রোগের জ্বালা সইতে না পেরে গায়ে কেরোসিন ঢেলে আত্মঘাতী হলেন বৃদ্ধা - West Bengal News 24

দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। চলছিল চিকিৎসা। তবে অসুখের জ্বালা সহ্য করতে পারছিলেন না। আর তা পেরে গায়ে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যা করলেন এক বৃদ্ধা। বৃহস্পতিবার মালদা (Malda)-র পুকুরিয়ার ঘটনা। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মালদা (Malda) জেলার পুকুরিয়া থানা এলাকার পীরগঞ্জের দুর্গাপাড়া এলাকায় ওই ঘটনা ঘটেছে। ওই বৃদ্ধার নাম কল্পনা সরকার। তাঁর বয়স (৫৫) বছর।

তাঁর পরিবারে রয়েছেন স্বামী বিশ্বনাথ সরকার ও ৪ ছেলে। পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই তিনি অসুখে ভুগছিলেন। এ নিয়ে শুধু মালদা জেলার নয়, অন্যান্য জেলাতেও চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় ওই বৃদ্ধাকে। তাঁরা আপ্রাণ চেষ্টা করেছেন, তাঁকে সারিয়ে তোলার। কিন্তু কিছুতেই কোন কাজ হয়নি।

তবে পরিবারের সদস্যদের সব চেষ্টায় বিরতি টেনেদিলেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে থাকা কেরোসিন তেল ঢেলে নিয়ে নিজের গায়ে আগুন লাগিয়ে দেন ওই বৃদ্ধা। তাঁর চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা ছুটে আসেন। গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য নিয়ে যান স্থানীয় আড়াইডাঙ্গা গ্রামীণ হাসপাতালে।

সেখানে অবস্থার অবনতি হলে রাতেই স্থানান্তর করা হয়। তাঁকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে হয়। চিকিৎসা চলাকালীন শুক্রবার ভোর রাতে মৃত্যু হয় ওই বৃদ্ধার। মৃতদেহ ময়না তদন্তের জন্য আনা হয় মালদা (Malda) মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে। এই ঘটনার পর শোকের ছায়া নেমে এসেছে মৃত বৃদ্ধার পরিবারসহ গোটা গামে।

নিহত ওই বৃদ্ধার ছেলে বিজয় সরকার জানান, তাঁর মা দীর্ঘদিন ধরেই অসুখে ভুগছিলেন। সেই জ্বালা সহ্য করতে না পেরেই গায়ে আগু লাগিয়ে মারা যান। কেরোসিন তেল ঢেলে আত্মহত্যা করেন তাঁর মা। চিকিৎসাও করা হয়েছে। তবে তিনি সেরে ওঠেননি। আহত হওয়ার পর তাঁকে হাসপাতালে আনা হয়। তবে তাঁকে বাঁচানো যায়নি।

সুত্র : আজতক

আরও পড়ুন ::

Back to top button