রাজনীতিরাজ্য

গরু পাচার মামলা : “এখানেই শেষ নয়, ধরা পড়বে আরও রাঘববোয়াল”, খবর ইডি সূত্রে

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Anubrata Mondal : গরু পাচার মামলা : “এখানেই শেষ নয়, ধরা পড়বে আরও রাঘববোয়াল”, খবর ইডি সূত্রে - West Bengal News 24

এনামুল হক, সতীশ কুমার, সায়গল হোসেন থেকে অনুব্রত-সুকন্যা মণ্ডল, মণীশ কোঠারিদের গ্রেফতারের পরেও গরু পাচারের তদন্তে আরও গ্রেফতারি হতে চলেছে। ইডি-র (Enforcement Directorate) আইনজীবী নীতেশ রাণা দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে জানিয়েছেন, গরু পাচারের তদন্ত অনেকখানি এগিয়ে গিয়েছে। জোর কদমে তদন্ত চলছে। গ্রেফতারির পালা এখনও শেষ হয়নি। আরও গ্রেফতারি হবে।

অনুব্রত (Anubrata Mondal) নিজেও রাউস অ্যাভিনিউ আদালত থেকে জামিন পাওয়ার , তিহাড় জেল থেকে আসানসোলের জেলে যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু লাভ হয়নি। এবার অনুব্রতের তরফে দিল্লি হাই কোর্টে (Delhi High Court) জামিনের আর্জি জানানো হয়েছে।

১ লা জুন তার শুনানি হওয়ার কথা। অনুব্রত (Anubrata Mondal) জানিয়েছেন, তাঁর শরীর আরও খারাপ হয়েছে। শ্বাসকষ্ট, বুকে ব্যথা রয়েছে। তিহাড় জেলের বাইরে ডাক্তার দেখানোর বিষয়ে কথাবার্তা চলছে বলে জানিয়েছেন অনুব্রত।

ইডি যখন অনুব্রত-সুকন্যাদের পরেও আরও গ্রেফতারির ইঙ্গিত দিচ্ছে, তখন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) আজ প্রার্থনা করেছেন, তাঁর মেয়ে সুকন্যা যেন দ্রুত জামিন পেয়ে যান। আগামী ১২ মে রাউস অ্যাভিনিউ কোর্টে সুকন্যার জামিনের শুনানি হবে। অনুব্রত রাউস অ্যাভিনিউ কোর্ট চত্বরে সাংবাদিকদের সামনে বলেছেন, ‘‘ঈশ্বর যেন জামিনটা করিয়ে দেন।’’

গত শনিবার তিহাড় জেলে অনুব্রতের (Anubrata Mondal) সঙ্গে সুকন্যার দেখা হয়েছিল। অনুব্রতকে ইডি-র হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লি নিয়ে আসার পরে এই প্রথম তাঁদের দেখা হয়। কী কথা হয়েছে, তা নিয়ে অবশ্য অনুব্রত মন্তব্য করতে চাননি। বলেছেন, ‘‘বাবা-মেয়ের যেমন কথা হয়, তেমনই হয়েছে। মেয়ের সঙ্গে অনেক দিন পরে দেখা হল।’’ তবে রাজ্যে পঞ্চায়েত নির্বাচন (Panchayet Election) নিয়ে প্রশ্ন করা হলে কোনও মন্তব্য করতে চাননি।

আরও পড়ুন ::

Back to top button