রাজ্য

অভিষেকের গড়ে জন সংযোগ যাত্রা চলাকালীন ভাঙন তৃণমূলে! কেন ভাঙন – পর্যালোচনায় অভিষেক

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Abhishek Banerjee : অভিষেকের গড়ে জন সংযোগ যাত্রা চলাকালীন ভাঙন তৃণমূলে! কেন ভাঙন – পর্যালোচনায় অভিষেক - West Bengal News 24

অনুব্রত বিহীন বীরভূম জেলা নিয়ে আজ বৈঠক ডাকলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ৷ দুপুরে নানুরে তৃণমূলের (Trinamool Congress) নব জোয়ার যাত্রার ক্যাম্পে হবে এই বৈঠক। বীরভূম সফরে পঞ্চায়েত ভোটে জেতার টার্গেট নিয়ে দলীয় কর্মীদের সঙ্গে কথা বলেছেন অভিষেক।

কিন্ত তাঁর সফরের মাঝেই বেশ কয়েকজন দল ছেড়ে যাওয়ায়, রীতিমতো অস্বস্তিতে শাসকদল। কটাক্ষ করতে ছাড়ছে না বিরোধীরাও৷ এই অবস্থায় অভিষেকের (Abhishek Banerjee) আজকের এই বৈঠক গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে রাজনৈতিক মহলের খবর।

তবে সূত্রের খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) অবশ্য বীরভূম সফর নিয়ে খুশি৷ তিনি নিজেই উল্লেখ করেছেন, “কী দিনটাই না কাটল আজকে!বীরভূমবাসী, #JonoSanjogYatra-য় আপনাদের অটুট সমর্থন এবং #TrinamooleNaboJowar-এর প্রতি প্রগাঢ় বিশ্বাস, দু’টোই আমাদের আত্মবিশ্বাসকে জোরদার করেছে।

আমরা আরও মানুষের কাছে পৌঁছে যাব, তৃণমূল (Trinamool Congress) স্তরে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আমাদের প্রচেষ্টা আরও তীব্রতর করব এবং রাজ্যকে উন্নতির শিখরে পৌঁছে দেব। আমাদের সবার জন্য একটা সুন্দর ভবিষ্যৎ অপেক্ষা করছে।”

দলের কর্মীদের উদ্দেশ্যে অধিবেশন মঞ্চ থেকে তিনি বলেন, “বহিরাগত আগ্রাসন থেকে বীরভূমের ঐতিহ্য ও সংস্কৃতিকে রক্ষা করতেই হবে! আজকে নানুর বিধানসভার শ্রীনিকেতন অধিবেশন পর্বে জেলা, ব্লক ও পঞ্চায়েত স্তরের তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) কর্মীরা সমবেতভাবে এই দাবি তুলেছিলেন। আমি তাঁদের আশ্বস্ত করেছি, বিশ্বকবির আদর্শ থেকে আমরা কখনওই বিচ্যুত হব না।’’ জনকল্যাণমুখী পরিষেবাগুলি জেলার প্রতিটি প্রান্তে পৌঁছচ্ছে কি না, সে সম্পর্কে দলীয় সহকর্মীদের কাছে খোঁজখবর নিয়েছেন অভিষেক।

আরও পড়ুন ::

Back to top button