রাজ্য

রণক্ষেত্র ভাঙড়ে ‘নবজোয়ার’ কর্মসূচিতে অভিষেক – সাংসদকে দেখতে রাস্তায় বাঁধভাঙা উচ্ছ্বাস তৃণমূলের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

রণক্ষেত্র ভাঙড়ে ‘নবজোয়ার’ কর্মসূচিতে অভিষেক – সাংসদকে দেখতে রাস্তায় বাঁধভাঙা উচ্ছ্বাস তৃণমূলের

‘নবজোয়ার’ কর্মসূচিতে ভাঙড়ে অভিষেক (Abhishek Banerjee) । মঙ্গলবার সকাল থেকেই উত্তপ্ত ছিল ভাঙড়ের পরিস্থিতি! মনোনয় জমা দেওয়াকে ঘিরে তৃণমূল বনাম আইএসএফ সংঘর্ষে দফায় দফায় উত্তপ্ত হয় ভাঙড়। পরিস্থিতি সামলাতে নামানো হয় বিরাট পুলিশ বাহিনী। সেই ভাঙড়েই ‘নবজোয়ার’ কর্মসূচিতে পৌঁছলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ।

মঙ্গলবার বিকেলে ঘটকপুকুর বাজারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) স্বাগত জানানোর জন্য কেবলমাত্র দলীয় কর্মীরাই অপেক্ষা করেছিলেন তা নয়, প্রচুর প্রবীণ নাগরিক, মহিলা, শিশু এবং যুবকও হাজির ছিলেন। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) সাধারণ সম্পাদক জনগণের সঙ্গে মতবিনিময় করেন, তাঁদের বিভিন্ন প্রয়োজন সম্পর্কে খোঁজখবর নেন। তারপর অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর রোড শো শুরু করেন যা ক্যানিং পূর্ব বিধানসভা কেন্দ্রের অধীনে ভাঙড়ের বোদরায় শেষ হয়।

ভাঙড় থানার অন্তর্ভুক্ত এলাকায় দুটি রোড শো করলেন অভিষেক (Abhishek Banerjee)। রাজনৈতিক মহলের মতে, নিজেদের শক্তি প্রদর্শন করল শাসক দল৷ একমাত্র বিধানসভা আসন, বিধানসভা ভোটে, দক্ষিণ ২৪ পরগনায় যেখানে হেরেছে শাসক দল। দফায় দফায় বিগত কয়েকমাস ধরে অশান্তি হয়েছে এখানে৷ পঞ্চায়েত ভোটের আগে প্রচারে ঝড় তুললেন অভিষেক (Abhishek Banerjee)। এদিন অভিষেকের রোড শো’তে হাজির ছিলেন শওকত মোল্লা, আরাবুল ইসলাম, কাইজার আহমেদ।

ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। উত্তর ২৪ পরগনার বসিরহাটে প্রচার কর্মসূচি সেরে ‘নবজোয়ার’ যাত্রার ৪৮ তম দিনে তাঁর নিজ জেলায় প্রবেশ করেছিলেন। ভাঙড়ের ঘটকপুকুর বাজারে তাঁকে স্বাগত জানানো হয়। দু’মাস ব্যাপী জন সংযোগ যাত্রার লক্ষ্য নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নেতৃত্বে গত ২৫ এপ্রিল শুরু হয়েছিল তৃণমূলে (Trinamool Congress) নব জোয়ার। সেই কর্মসূচিতে বিশাল সাফল্য মিলেছে।

প্রতিটি বর্ণ, ধর্ম এবং সম্প্রদায়ের মানুষ এই যাত্রায় যোগ দিয়েছিলেন এবং তাঁদের সমস্যা এবং অভিযোগ তাঁদের নেতার সঙ্গে ভাগ করে নিয়েছেন, যার দ্রুত প্রতিকার এবং সমাধানের প্রতিশ্রুতি অনেকের মুখে হাসি এনেছে। মঙ্গলবার বিকেলে দলীয় কর্মীরা তাঁদের নেতার এক ঝলক পাওয়ার জন্য অপেক্ষা করেছিলেন।

আরও পড়ুন ::

Back to top button