বলিউড

বয়স ৪০ এর কোঠায়, কবে মা হবেন বলি কুইন ক্যাটরিনা কাইফ?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Vicky Kaushal and Katrina Kaif : বয়স ৪০ এর কোঠায়, কবে মা হবেন বলি কুইন ক্যাটরিনা কাইফ? - West Bengal News 24

ক্যাটরিনা কাইফ কবে মা হচ্ছেন? ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর থেকেই এই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে বলিউডের আনাচে কানাচে। মাঝেমধ্যেই রটে ক্যাটরিনার (Katrina Kaif) মা হওয়ার গুঞ্জন। তাঁর ‘বেবিবাম্প’ নিয়েও বের হয় একের পর এক ভিডিয়ো, প্রতিবেদন।

রবিবার তাঁর জন্মদিন। জীবনের ৪০টা বছর কাটিয়ে দিলেন ক্যাট। তবে তাঁর ঘনিষ্ঠ সূত্র বলছে, এই মুহূর্তে মা হওয়ার নাকি কোনও পরিকল্পনা নেই তাঁর। পরিকল্পনা নেই স্বামী ভিকি কৌশলেরও।

চিকিৎসা বিজ্ঞান ৩৫-এর মধ্যে সন্তান নেওয়ার সুপারিশ করলেও সে পথে আপাতত হাঁটতে চান না ক্যাটরিনা। কিন্তু কেন ? অনুষ্কা শর্মা থেকে আলিয়া ভাট যে পথ অনুসরণ করেছেন, সেই পথে হাঁটতে কেন তাঁর অনীহা ? ক্যাট ঘনিষ্ঠের মতে, “এই মুহূর্তে নিজের কেরিয়ার নিয়ে বেজায় ব্যস্ত ক্যাটরিনা।

তাঁর পাইপলাইনে বেশ কিছু ভাল ছবিও রয়েছে। সেগুলো শেষ না করে এখনই এই ধরনের কোনও সিদ্ধান্ত নিতে চান না তাঁরা।” তবে ভবিষ্যতেও মা হবেন না, এরকম কোনও সিদ্ধান্তের কথা এখনই জানাননি ক্যাটরিনা (Katrina Kaif) ।

ইচ্ছে রয়েছে, তবে সব কিছুর সঠিক সময়েই বিশ্বাসী তিনি। এই মুহূর্তে হাতে একগুচ্ছ কাজ রয়েছে ক্যাটরিনা। সলমন খানের বিপরীতে ‘টাইগার ৩’- এ দেখা যাবে তাঁকে।

‘মেরি ক্রিস্টমাস’ ছবিতে বিজয় সেতুপতির সঙ্গে অভিনয় করবেন তিনি। পাশাপাশি ‘জি লে জারা’ ছবিতেও দেখা যেতে পারে তাঁকে। কাজ মিটে গেলে কে বলতে পারে, হয়তো হুট করেই দু’জনেই শুনিয়ে দিলেন সুখবর।

আরও পড়ুন ::

Back to top button