রাজ্য

রাজ্যপাল সিভি আনন্দ বোসের নতুন কর্মসূচি ‘আমনে-সামনে’ , সরাসরি কথা বলবেন পড়ুয়াদের সাথে

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

রাজ্যপাল সিভি আনন্দ বোসের নতুন কর্মসূচি ‘আমনে-সামনে’ , সরাসরি কথা বলবেন পড়ুয়াদের সাথে

শুরু হল রাজ্যপাল সিভি আনন্দ বোসের নতুন কর্মসূচি ‘আমনে-সামনে’। বুধবার থেকে শুরু হয়েছে এই কর্মসূচি। এর মাধ্যমে পড়ুয়ারা সরাসরি কথা বলতে পারবেন রাজ্যপাল বোসের সঙ্গে। ইতিমধ্যেই রাজ্যপালের সঙ্গে কথা বলার জন্য দু’জন পড়ুয়াকে বেছেও নেওয়া হয়েছে।

রাজভবন সূত্রে খবর, রাজ্যপালের সঙ্গে কথা বলতে চেয়ে এখনওj। পর্যন্ত দশ জন ইমেল করেছেন। তাঁদের মধ্যে থেকে দু’জন পড়ুয়াকে বাছাই করে নেওয়া হয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া যশরাজ সিং। তিনি আইন বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। অপরদিকে, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অরূপ মাইতি। যিনি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক বিভাগ থেকে পাশ করে গিয়েছেন।

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই অনুষ্ঠান। এ দিন, যশরাজ পরিকাঠামোর উন্নয়ন, উন্নত মানের লাইব্রেরি এবং শিক্ষার পক্রিয়া নিয়ে কথা বলেছেন রাজ্যপালের সঙ্গে।

আমনে-সামনে’ কর্মসূচিটি কী?
রাজভবনে সকাল সাড়ে পাঁচটা থেকে সাড়ে ছ’টার মধ্যে ফোন করে পড়ুয়ারা রাজ্যপালের সঙ্গে মুখোমুখি কথা বলতে পারবেন। তবে তার ১২ ঘণ্টা আগে মেল বা ফোন করে রেজিস্টার করতে হবে। যোগাযোগের নম্বর- ০৩৩-২২০০-১৬৪১ মেল আইডি- Aamnesaamne.rajbhavankolkata@gmail.Com

রাজভবনের বক্তব্য, রাজভবন আয়োজিত কিছু অনুষ্ঠানে যোগদানকারী ছাত্রদের পক্ষ থেকে এই ধরনের উদ্যোগ নেওয়ার জন্য রাজ্যপালকে অনুরোধ করা হয়েছিল। তারপরই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button