বর্ধমান

শ্যুটিংয়ের টোপ দিয়ে উঠতি মডেলকে গণধর্ষণ

শ্যুটিংয়ের টোপ দিয়ে উঠতি মডেলকে গণধর্ষণ

মডেলিংয়ের অডিশন দিতে গিয়ে গণধর্ষণের শিকার হলেন এক যুবতী৷ সামাজিক মাধ্যমে পোস্ট দেখে রেজিষ্ট্রেশন করার পর শ্যুটিং করতে এসে গণধর্ষণের শিকার হলেন উদীয়মান মডেল।

ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানার ভালকি মাচান এলাকায়। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে দু জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের আজ বর্ধমান আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সামাজিক মাধ্যমে মডেল লাগবে বলে একটি ফোন নম্বর দিয়ে পোস্ট করে আউশগ্রামের দীগনগরের বাসিন্দা অরবিন্দ মিশ্র ওরফে গোপাল মিশ্র নামে এক যুবক। সেই পোস্ট দেখে নির্যাতিতা তরুণী আবেদন করেন। এর পর ৫১২০ টাকা দিয়ে রেজিষ্ট্রেশন করার পর তাঁকে গত ১৭ অগাস্ট আউশগ্রামের ভালকি মাচানে অবস্থিত একটি রিসর্টে ডেকে পাঠানো হয়।

অভিযোগ, ওই তরুণী আসার পর তাঁকে রিসর্টের একটি রুমে যেতে বলা হয়৷ তারপর যুবতীকে একটি স্ক্রিপ্ট ধরিয়ে দিয়ে তাঁর স্বামীকে রিসর্টের নীচে অপেক্ষা করতে বলা হয়। এর পরেই অরিবিন্দ ওরফে গোপাল মিশ্র ঘরে ঢুকে যুবতীকে ধর্ষণ করে বলে অভিযোগ। এরপর যুবতী তাঁর স্বামীকে গোটা ঘটনা জানান৷ নির্যাতিতার স্বামী প্রতিবাদ করলে তাঁদের প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ৷

ভয়ে সেই মুহূর্তে ওই দম্পতি সেখান থেকে বাড়ি চলে যান। তারপর গত ৩০ অগাস্ট ফোন করে তাদের আবার ৩১ তারিখে আসতে বলা হয় জরুরী কাজের জন্য। অভিযোগ ৩১ তারিখে রিসর্টে আসার পর তরুণীর স্বামীকে নীচে নামিয়ে দিয়ে অরবিন্দ ওরফে গোপাল মিশ্র ও রিসর্ট ম্যানেজার বঙ্কিম ঘোষ ফের ওই যুবতীকে ধর্ষণ করে৷ এর পরেই নির্যাতিতা যুবতী এবং তাঁর স্বামী পুলিশে অভিযোগ জানান৷

 

 

 

সুত্র: নিউজ ১৮ বাংলা

আরও পড়ুন ::

Back to top button