জাতীয়

প্রেমিকের সঙ্গে থাকা ফ্ল্যাটে এয়ার হোস্টেসের লাশ, রক্তে ভাসছিল মেঝে

প্রেমিকের সঙ্গে থাকা ফ্ল্যাটে এয়ার হোস্টেসের লাশ, রক্তে ভাসছিল মেঝে

মুম্বাইয়ের একটি ফ্ল্যাট থেকে এক এয়ার হোস্টেসের মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ওই ভবনের ঝাড়ুদারকে। সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, রুপাল অগ্রে নামের ২৫ বছর বয়সী ওই তরুণী গত এপ্রিল থেকে ওই ফ্ল্যাটে থাকতেন। তিনি এয়ার ইন্ডিয়ার ট্রেইনি এয়ার হোস্টেস হিসেবে কর্মরত ছিলেন। ওই ফ্ল্যাটে আরও থাকতেন রুপালের প্রেমিক ও বোন।

কয়েকদিন আগে রুপালের প্রেমিক শহরের বাইরে যান। গতকাল থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না রুপালেরও। তার পরিবারের সদস্যরা ফোনে না পেয়ে বন্ধুদের খোঁজ নিতে বলেন। বন্ধুরা গিয়ে বাড়ির দরজা ভেতর থেকে বন্ধ পান। পরে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ দরজা ভেঙে রুপালের মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, দরজা ভেঙে তারা দেখতে পান মেঝেতে ‍রুপলের মরদেহ পরে আছে। রক্তে ভেসে গেছে মেঝে। তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় পুলিশ ৪০ বছর বয়সী ঝাড়ুদার বিক্রম আতওয়ালকে গ্রেপ্তার করেছে। পরীক্ষা করা হচ্ছে ভবনের সিসিটিভি ক্যামেরাও। বিক্রম ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তার স্ত্রী একই ভবনে গৃহপরিচারিকার কাজ করতেন।

পুলিশের ১২টি দল মিলে এই ঘটনার তদন্ত করছে বলে জানিয়েছে এনডিটিভি।

আরও পড়ুন ::

Back to top button