বলিউড

সেরা অভিনেত্রী, তাহলে কেন আলিয়া ভাটকে নিয়ে কাজ করতে চান না অনুরাগ ?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Anurag Kashyap about Alia Bhatt : সেরা অভিনেত্রী, তাহলে কেন আলিয়া ভাটকে নিয়ে কাজ করতে চান না অনুরাগ ? - West Bengal News 24

ভিকি কৌশল থেকে নওয়াজুদ্দিন সিদ্দিকী— তালিকা বেশ লম্বা। যে সব নায়িকা রয়েছেন তাঁদের মধ্যে আলিয়া ভাটকে বেশ পছন্দ তাঁর। আলিয়ার অভিনয়ও তাঁর ভাল লাগে। তবু কেন নিজের ছবিতে আলিয়াকে নিতে পারেন না অনুরাগ কাশ্যপ ? কিন্তু কেন এমন সিদ্ধান্ত বলি পরিচালকের ?

অনুরাগ সাফ জানিয়েছেন, তাঁর সঙ্গে কাজ করতে বাধ্য করার জন্য তিনি কোনও অভিনেতারই পিছনে ঘুরতে পারবেন না। তাঁকে জোর করতেই পারবেন না। অনুরাগ বলেন, “আমার মনে হয় এই মুহূর্তে আলিয়া দেশের অন্যতম সেরা অভিনেত্রী। ওর কাজ দেখে সব সময় আমি ওর কাছে পৌঁছে যাই। আমি চুপ থাকি, যখন ওর কোনও কাজ আমার পছন্দ হয় না। হ্যাঁ, আমি ওর সঙ্গে অবশ্যই কাজ করতে চাই যদি না তা আমার ছবির বাজেটকে ক্ষতিগ্রস্ত না।

আমি একবারের বেশি কোনও অভিনেতার পিছনে ছুটতে পারব না। ওদিকে থেকে তাঁকেও আগ্রহী হতে হবে। যদি আমাকে ওরা স্ক্রিপ্ট অ্যাডজাস্ট করতে বলে তবে আমি তা করে দিই, কিন্তু ওদের ওই দ্বিধাবোধ আমাকে বারংবার পিছিয়ে আসতে বাধ্য করে। হৃদয় দিয়ে কাজ না করলে তা পর্দাতে ফুটেও ওঠে।”

তবে আলিয়া যে কোনওদিন অনুরাগের সঙ্গে কাজ করেননি এমনটা কিন্তু নয়। তাঁর ছবি ‘আগলি’তে আলিয়াকে দেখা গিয়েছিল এক কেমিও চরিত্রে। আগামীদিনে কী করেন তাঁরা, এখন সেটাই দেখার।

আরও পড়ুন ::

Back to top button