রাজনীতিরাজ্য

রোলেক্স কুমারী – প্রাক্তন গার্লফ্রেন্ড মহুয়াকে এক্স হ্যান্ডেলে কটাক্ষ প্রাক্তন প্রেমিক জয়ের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mahua Moitra : রোলেক্স কুমারী – প্রাক্তন গার্লফ্রেন্ড মহুয়াকে এক্স হ্যান্ডেলে কটাক্ষ প্রাক্তন প্রেমিক জয়ের - West Bengal News 24

লোকপালের নির্দেশ অনুযায়ী মহুয়া মৈত্রের বিরুদ্ধে প্রাথমিক তদন্ত শুরু করেছে সিবিআই। এই তদন্ত শেষের পর সিদ্ধান্ত নেওয়া হবে যে তৃণমূল সাংসদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হবে কি না। যদিও স্ক্রিনশট তুলে প্রমাণ দেন যে গত বছরের মে মাস থেকে লোকপালের কোনও চেয়ারম্যান নেই।

তাহলে কীভাবে লোকপাল সিবিআই-কে তদন্তের নির্দেশ দিল, তা নিয়েও প্রশ্ন তুলেছেন কৃষ্ণনগরের সাংসদ। মহুয়া মৈত্রের এই ইস্যু নিয়ে যখন সরগরম রাজ্য তথা জাতীয় রাজনীতি।

তবে এরই মাঝে আবারো চর্চায় মহুয়া মৈত্রর প্রাক্তন প্রেমিক তথা সুপ্রিম কোর্টের আইনজীবী জয় অনন্ত দেহদ্রাই। মহুয়াকে তিনি রোলেক্স কুমারী বলে খোঁচা দেন।

সিবিআই তদন্তে সত্য সামনে এলে তৃণমূল সাংসদকে অন্য গ্রহে চলে যেতে হবে বলেও কটাক্ষ করেন সুপ্রিম কোর্টের এই আইনজীবি।

গতকাল সিবিআই তদন্তের খবর সামনে আসার পরই মহুয়া মৈত্র এক্স হ্যান্ডেলে নিজের প্রতিক্রিয়া জানান। পর পর দুটি পোস্ট করেন তিনি।

প্রথম পোস্টে লেখেন, “লোকপালের ওয়েবসাইটে এই সংক্রান্ত কোনও তথ্য আপলোড করা হয়নি এবং সিবিআইয়ের তরফেও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। সূত্র মারফত খবরে মিডিয়া সার্কাস করা হচ্ছে।”

যদিও প্রাক্তন প্রেমিকের এই খোঁচার কোনও জবাব দেননি তৃণমূল সাংসদ। তৃণমূল সাংসদের প্রাক্তন প্রেমিকের টুইটকে বিশেষ ইঙ্গিতবাহী বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

আরও পড়ুন ::

Back to top button