ক্রিকেট

IPL ছেড়ে দেওয়ার পর এবার Youtube চ্যানেল খুলবেন ধোনি? খোলসা করলেন ক্যাপ্টেন কুল নিজেই

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mahendra Singh Dhoni : IPL ছেড়ে দেওয়ার পর এবার Youtube চ্যানেল খুলবেন ধোনি? খোলসা করলেন ক্যাপ্টেন কুল নিজেই - West Bengal News 24

ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে শুরু করে বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা – সকলেরই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট রয়েছে। দেশ-বিদেশের ক্রিকেটার, ফুটবলার ও অন্যান্য অ্যাথলিটদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও রয়েছে। তবে একটু হলেও ব্যতিক্রমী বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

ক্রিকেট ছাড়ার পর হয় কোচিংয়ে, নয় ধারাভাষ্যের সঙ্গে যুক্ত হন দেশ-বিদেশের বহু ক্রিকেটার। ভারতের অনেক প্রাক্তন ও বর্তমান ক্রিকেটারের নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে। তাহলে কি এবার নিজের ইউটিউব চ্যানেল খুলতে চলেছেন ভারতের ক্যাপ্টেন কুল? কি জানালেন তিনি?

মাহি এক ইভেন্টে গিয়ে বলেন, ‘আমাকে এক ম্যাডাম ইউটিউব চ্যানেল খোলা নিয়ে জিজ্ঞাসা করেছিলেন। আমি বলতে চাই, আমার দ্বারা এটা হবে না। কারণ এটা খুবই কঠিন। আমি এমন একজন যে ক্যামেরা সচেতন নই। আমি খুশি যে এখানে রয়েছি, আপনারা আমাকে প্রশ্ন করছেন, আমি তার উত্তর দিচ্ছি।

কিন্তু ইউটিউব চ্যানেলের প্রশ্ন উঠলে, আমার মনে হয় সেটা করতে পারব না। কারণ, আমি একটু মুডিও। হতে পারে আমি ৩-৪ ভিডিয়ো পোস্ট করে দেব। তারপর ইন্সটাগ্রামের মতো ১ বছর আর কোনও পোস্ট করব না।’

সক্রিয় না হলেও ধোনিকে নিয়ে মাঝে মাঝে তাঁর স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভার ইন্সটাগ্রামে পোস্ট দেখা যায়। কিন্তু ধোনি নিজে শেষ বার ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন চলতি বছরের ৮ জুলাই। তিনি আর যা-ই করুন আইপিএল খেলা ছেড়ে দেওয়ার পর ইউটিউব চ্যানেল খুলে বসবেন না, এটা একপ্রকার পরিষ্কার।

আরও পড়ুন ::

Back to top button