প্রযুক্তি

Nothing এর দ্বিতীয় প্রজন্মের হ্যান্ডসেটটি ক্রয় করতে 40,000 টাকারও কম খরচ ! কেন জানেন ?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Nothing Phone (2) : Nothing এর দ্বিতীয় প্রজন্মের হ্যান্ডসেটটি ক্রয় করতে 40,000 টাকারও কম খরচ ! কেন জানেন ? - West Bengal News 24

Nothing এর দ্বিতীয় প্রজন্মের হ্যান্ডসেটটি ক্রয় করতে ৪০,০০০ টাকারও কম খরচ হবে। কেন জানেন ? লঞ্চের প্রায় পাঁচ মাসের মাথায় Nothing Phone 2 এর দাম কমে গেল। এই চার্জারের দাম আগে যেখানে ২,৯৯৯ টাকা ছিল, তাই এখন পাওয়া যাবে বিশেষ ছাড়ে মাত্র ১,৯৯৯ টাকায়।

ফোনের পাশাপাশি আবার CMF 65W GaN চার্জার দেওয়া হচ্ছে ব্যাপক ছাড়ে। ফোনের পাশাপাশিই আবার CMF 65W GaN চার্জার দেওয়া হচ্ছে ব্যাপক ছাড়ে। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটিতে দেওয়া হয়েছে 50MP Sony IMX890 সেন্সর, যা OIS এবং EIS দুই সাপোর্ট করে। রয়েছে একটি ৫০ MP Samsung JN1 আলট্রা ওয়াইড সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে একটি ৩২ MP ফ্রন্ট ফেসিং সেন্সর।

এই ফোনে দেওয়া হয়েছে 6.7 ইঞ্চির OLED স্ক্রিন, যা 120Hz অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট এবং 240Hz টাচ স্যাম্পলিং রেট দিতে পারে। কর্নিং গোরিলা গ্লাস দ্বারা এই ডিসপ্লেটি HDR10+ সাপোর্ট করে। এই ফোন চালিত হচ্ছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে।

অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক Nothing OS 2.0 অপারেটিং সিস্টেম রয়েছে এতে, যা আপ টু ডেট ইন্টারফেস দিতে সক্ষম। অত্যন্ত শক্তিশালী একটি 4,700mAh ব্যাটারি রয়েছে এই ফোনে , যা ৪৫W ওয়্যার্ড ফাস্ট চার্জিং এবং ১৫ W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

আরও পড়ুন ::

Back to top button