রাজনীতিরাজ্য

এবার বাংলায় বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিএল সন্তোষ – কেন রাজ্যে বিজেপির তাবড় নেতারা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

BL Santhosh : এবার বাংলায় বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিএল সন্তোষ – কেন রাজ্যে বিজেপির তাবড় নেতারা - West Bengal News 24

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার পর এবার বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিএল সন্তোষ – আবার রাজ্যে বিজেপির তাবড় নেতারা। জল্পনা বেড়েছে কেন্দ্রীয় নেতাদের বৈঠকের ধরনে।

রাজ্যের কোর কমিটিতে থাকা নেতারাও কেন ডাক পেলেন না শাহী বৈঠকে ? হঠাৎ কেনই বা কয়েকজন চার নেতাকে নিয়ে আলাদা করে বৈঠক করলেন অমিত শাহ , এমন অনেক প্রশ্ন দলের কর্মীদের মধ্যে উঁকি মারছে ?

শাহ-নাড্ডার বৈঠকে ছিল না রাজ্য কমিটির একটা বড় অংশ। ২০ জনের মধ্যে ডাক পেলেন ১১ জন। বৈঠকে ছিলেন না চার কেন্দ্রীয় মন্ত্রী , এক প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। অথচ এরা সবাই মূল কোর কমিটিতে আছেন। কেন এদের ডাকা হল না ? বুধবার আইসিসিআরে রয়েছে রাজ্য কমিটির বৈঠক।

সেখানেই বিএল সন্তোষের উপস্থিত থাকার কথা। মনে করা হচ্ছে, শাহ-নাড্ডা যে সব পরামর্শ দিয়ে গিয়েছেন, তা নিয়ে কাটাছেঁড়া হবে এই বৈঠকে। কী এমন হল রাজ্যে সংগঠনে ? হঠাৎ এদের কেন একসঙ্গে আসতে হচ্ছে বাংলায়? দলের অন্দরে এই প্রশ্ন উঠতে শুরু করেছে।

আরও পড়ুন ::

Back to top button