প্রযুক্তি

হাতের মুঠোয় সিনেমা, ওয়েব সিরিজ – স্মার্টওয়াচে পাবেন গুগল প্লে স্টোর, করতে পারবেন ডাউনলোড

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Fire-Boltt Dream Wristphone : হাতের মুঠোয় সিনেমা, ওয়েব সিরিজ – স্মার্টওয়াচে পাবেন গুগল প্লে স্টোর, করতে পারবেন ডাউনলোড - West Bengal News 24

ফোনের মতো, আপনি এই স্মার্টওয়াচে পাবেন গুগল প্লে স্টোর। স্টোর থেকে আপনি এই রিস্টফোনে আপনার পছন্দের অ্যাপস ডাউনলোড করতে পারবেন। হাতে মুঠোয় সিনেমা, ওয়েব সিরিজ। স্মার্টওয়াচ উৎপাদনকারী কোম্পানি ফায়ার বোল্ট ফায়ার বোল্ট ড্রিম রিস্টফোন লঞ্চ করেছে। অ্যান্ড্রয়েড সিস্টেমে কাজ করা এই ডিভাইসটির বিশেষ বিষয় হল, আপনি এতে 4G LTE কানেকশনের সাপোর্ট পাবেন।

ফায়ার বোল্ট ড্রিম রিস্টফোনে 60 Hz রিফ্রেশ রেট এবং 600 nits ব্রাইটনেস লেভেল সহ 2.02 ইঞ্চি স্ক্রিন রয়েছে। আর্ম কর্টেক্স A7 এমপি কোয়াড-কোর চিপসেট ব্যবহার করা হয়েছে, এই ডিভাইসটিতে 2 জিবি র্যা ম ও 16 জিবি স্টোরেজ রয়েছে। এতে একটি 800 mAh ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি, এই ডিভাইসের ব্যাটারি ফুল চার্জে 36 ঘন্টা পর্যন্ত চলতে পারে। তবে আপনি কীভাবে ব্যবহার করছেন , কিছুটা তার উপরও নির্ভর করে।

রিস্ট ফোনটির দাম 5999 টাকা থেকে 6499 টাকা পর্যন্ত রাখা হয়েছে। বিভিন্ন রঙের জন্য বিভিন্ন দাম। Aqua Surge , Cherry Hug , Coral Breeze, Forest Fringe, Fusion Flicker এবং Shadow Glide এর দাম 5,999 টাকা।

ফায়ার-বোল্ট ড্রিম Coco Couture এবং Midnight Grace লেদার স্ট্র্যাপ ভ্যারিয়েন্টেও পাওয়া যাচ্ছে, যার দাম 6,299 টাকা। আইরিশ গ্ল্যাম, মিডনাইট স্টিল এবং স্কাই সিজল মেটালিক স্ট্র্যাপের দাম 6,499 টাকা। কোম্পানির অফিসিয়াল সাইট ছাড়াও, আপনি এই কব্জি ফোনটি Flipkart এবং দেশের বিভিন্ন দোকান থেকে কিনতে পারেন।

এই রিস্টফোনটি অ্যান্ড্রয়েড 8.1-এ কাজ করে। কানেকশনের জন্য, 4G LTE (Nano SIM), Bluetooth, Wi-Fi, GPS সাপোর্ট পাওয়া যাবে। এছাড়াও, আপনি গুগল প্লে স্টোরের মাধ্যমে জিমেইল, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, জোমাটো, মিন্ট্রার মতো জনপ্রিয় অ্যাপগুলি ইনস্টল করতে পারেন।

আরও পড়ুন ::

Back to top button