রাজনীতিরাজ্য

ছিল ঠাসা কর্মসূচি, আচমকা অমিত শাহের বঙ্গ সফর স্থগিত!

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Amit Shah in West Bengal : ছিল ঠাসা কর্মসূচি, আচমকা অমিত শাহের বঙ্গ সফর স্থগিত! - West Bengal News 24
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

স্থগিত হয়ে গেল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বঙ্গ সফর৷ রবিবার রাতেই এ রাজ্যের সফরে আসার কথা ছিল অমিত শাহের৷ সেই মতো প্রস্তুতিও সারা ছিল৷ সোমবার ঠাসা কর্মসূচি ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর৷ কিন্তু হঠাৎই জরুরি কাজ থাকায় সফর আপাতত স্থগিত রাখা হল৷ বিহার নিয়ে ব্যস্ত বিজেপির ‘চাণক্য’ ? বঙ্গে বাতিল ‘শাহী’ সফর , মুখে কুলুপ রাজ্য নেতৃত্বের। কেন বঙ্গ সফর বাতিল করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী , সে বিষয়ে অবশ্য নিশ্চিতভাবে গেরুয়া শিবিরের তরফে কিছু জানানো হয়নি।

রবিবার দলের নেতাদের সঙ্গে বৈঠকের কথা ছিল অমিত শাহের৷ তার আগে রবিবার সকালে তাঁর যাওয়ার কথা ছিল বারাসতে৷ সেখানে চারটি লোকসভা কেন্দ্রের সাংগঠনিক বৈঠক করার কথা ছিল৷ শুভেন্দু অধিকারীর জেলা পূর্ব মেদিনীপুরেও কর্মসূচি ছিল অমিত শাহের৷ পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী , রবিবার রাত ৯টা ৫৫ মিনিট দমদম বিমানবন্দরে নামার কথা ছিল অমিত শাহের। বরানগরের পরন্ত মহামিলন মঠে সোমবার সকাল সাড়ে দশটায় যাওয়ার কথা ছিল শাহের। সাড়ে এগারোটা নাগাদ কর্মিসভায় যাওয়ার কথা ছিল।

বিজেপি সূত্রে খবর , বিহারের রাজনৈতিক পটপরিবর্তনের কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে৷ মাসখানেকের ব্যবধানে শাহের বঙ্গ সফরকে লোকসভা ভোটের প্রস্তুতি বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। তবে কি বাংলার বদলে আপাতত বিহার নিয়ে বেশি ব্যস্ত শাহ , রাজনৈতিক মহলে তা নিয়ে চলছে জোর চর্চা।

আরও পড়ুন ::

Back to top button