রাজ্য

‘শাহী’ সাক্ষাতের পরেই বাংলায় অ্যাকশনের হুঁশিয়ারি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Suvendu Adhikari : ‘শাহী’ সাক্ষাতের পরেই বাংলায় অ্যাকশনের হুঁশিয়ারি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর - West Bengal News 24

সামনেই লোকসভা নির্বাচন, তাই তার আগে বাংলার বিভিন্ন রাজনৈতিক বিষয় নিয়েও অমিত শাহর সাথে আলোচনা করেছেন শুভেন্দু অধিকারী বলে পদ্ম শিবির সূত্রের খবর। CAG রিপোর্টের কথা উল্লেখ করে বাংলার দুর্নীতির অভিযোগ নিয়েও দিল্লিতে সরব হন শুভেন্দু। শুভেন্দু বলেন, ‘‘কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামনের কাছে আমি বাংলার সরকার সম্পর্কে কিছু অভিযোগ জানিয়েছি।

ক্যাগ রিপোর্ট নিয়ে যাতে কেন্দ্র তদন্ত করে সেই আর্জিও জানিয়েছি।’ রবিবার রাতে দিল্লি উড়ে যান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার দেশের উপরাষ্ট্রপতি সহ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং অর্থমন্ত্রীর সঙ্গেও সাক্ষাৎ করেন শুভেন্দু। বিজেপি সূত্রের খবর, বাংলার আইন-শৃঙ্খলার পাশাপাশি দুর্নীতি ইস্যুতেও জগদীপ ধনকড়, অমিত শাহ এবং নির্মলা সীতারামনের কাছে নালিশ জানান শুভেন্দু।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন,’ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে নিয়ে আলোচনা হয়েছে সেটা আমি সংবাদমাধ্যমে বলবো না। তবে বাংলায় আগামী দিনে যে অ্যাকশান হবে তা থেকেই বুঝতে পারবেন।’ অর্থমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে তিনি এ বিষয়েও উল্লেখ করেছেন বলে নিজেই জানিয়েছেন শুভেন্দু।

তাঁর দাবি ,’বাংলা দেশের একমাত্র রাজ্যে যেখানে ২০১৭ সালে জিএসটি কার্যকর হওয়ার পর থেকে অডিট হয়নি। আমি কেন্দ্রীয় অর্থমন্ত্রীর কাছে আবেদন করেছি অডিট হওয়ার পর যাতে বাংলাকে টাকা দেওয়া হয়। তার আগে যেন বাংলাকে কোনও টাকা না দেওয়া হয়।’

আরও পড়ুন ::

Back to top button