জাতীয়

মুম্বইতে জমকালো বাগদান – অনন্ত-রাধিকার বিয়েতে মার্ক জুকারবার্গ থেকে বিল গেটস –চাঁদের হাট অনুষ্ঠানে

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Anant Ambani - Radhika Merchant : মুম্বইতে জমকালো বাগদান – অনন্ত-রাধিকার বিয়েতে মার্ক জুকারবার্গ থেকে বিল গেটস –চাঁদের হাট অনুষ্ঠানে - West Bengal News 24

২০২৩ সালের জানুয়ারি মাসে মুম্বইতে জমকালো অনুষ্ঠানে বাগদান সেরেছিলেন অনন্ত-রাধিকা। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা।

ভারতের ধনীতম ব্যক্তি মুকেশ আম্বানির পুত্র ও বিখ্যাত শিল্পপতি বীরেন মার্চেন্টের কন্যা-হাই প্রোফাইল বিয়ের তোড়জোড় চলছে বহুদিন ধরেই। বিয়ের আগে একাধিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মার্ক জুকারবার্গ থেকে বিল গেটস – আম্বানির ছোট ছেলের বিয়েতে চাঁদের হাট। প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প থেকে কাতারের প্রিমিয়ার, ভুটানের রাজা-রানিকেও দেখা যাবে আম্বানি পুত্রের প্রাক বিবাহ অনুষ্ঠানে।

সূত্রের খবর, এই অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন একঝাঁক বলি তারকা। শাহরুখ খান থেকে রণবীর কাপুর-আলিয়া ভাট-সকলেই জোরকদমে রিহার্সাল করছেন বলে শোনা গিয়েছে।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, অন্তত এক হাজার জনকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। মার্চের ১ থেকে ৩ তারিখ অবধি তিন দিন ব্যাপী প্রি-ওয়েডিং অনুষ্ঠান হবে। ভেন্যু জামনগরের রিয়ালেন্স গ্রিনস।

বলিউড সূত্রে খবর, লক্ষ লক্ষ টাকা নিচ্ছেন তাঁরা। কিন্তু অন্যদিকে শোনা যাচ্ছে, বন্ধুত্বের খাতিরে বিনা পারিশ্রমিকেই নাকি বলিউড বাদশা অনন্ত-রাধিকার বিয়ের আসর মাতাবেন।

আরও পড়ুন ::

Back to top button