জাতীয়

ছোট পুত্রের বিয়েতে রেকর্ড করলেন মুকেশ আম্বানি

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Anant Radhika Wedding : ছোট পুত্রের বিয়েতে রেকর্ড করলেন মুকেশ আম্বানি - West Bengal News 24

বিয়ে করছেন অম্বানীর ছোট ছেলে অনন্ত। আগামী ৩ মার্চ রাধিকা মার্চেন্টের সঙ্গে বিয়ে অনন্তের। ইতিমধ্যেই জামনগরে প্রি-ওয়েডিং অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। ভারতের সবথেকে দামী বিয়ে হতে চলেছে অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়ে।

১ লা থেকে ৩ রা মার্চ হতে চলেছে অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান। এই তিনদিনের অনুষ্ঠানেই খরচ হতে চলেছে ১ হাজার কোটি টাকা। বিয়ের খরচ আলাদা। এটাই দেশের সবথেকে ব্যয়বহুল বিয়ে হতে চলেছে।

জানা গিয়েছে, অনন্ত অম্বানীর বিয়েতে বিপুল খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়েছে। আনানো হয়েছে পাঁচতারা হোটেলের ৬৫ জন শেফকে। মোট ২৫০০ ধরনের পদ পরিবেশন করা হবে। প্রাতঃরাশেই পাঁচ ধরনের অপশন থাকছে। ডিনে পরিবেশন করা হবে ২২৫ পদ। মধ্য রাতে খিদে পেলেও অতিথিদের কাছে থাকবে ৮৫ ধরনের খাবারের অপশন।

অম্বানী পরিবারের ছোট ছেলের বিয়েতে চাঁদের হাট বসতে চলেছে। পপস্টার রিহানা থেকে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ, বিল গেটস থেকে শুরু করে শাহরুখ খান, সলমন খান, আলিয়া ভাট, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, অরিজিৎ সিং সহ দেশ-বিদেশের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত থাকবেন।

আরও পড়ুন ::

Back to top button