রাজ্যশিক্ষা

শিক্ষক নিয়োগ দুর্নীতি: সিরাজুদ্দিন এখনও অধরা, CID-র তদন্তে প্রশ্ন

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Recruitment Scam : শিক্ষক নিয়োগ দুর্নীতি: সিরাজুদ্দিন এখনও অধরা, CID-র তদন্তে প্রশ্ন - West Bengal News 24

শিক্ষক নিয়োগ দুর্নীতির মামলায় গ্রেফতার হওয়া শিক্ষিকা জেসমিন খাতুন ও প্রাক্তন শিক্ষা কর্তা অলোক কুমার সরকারকে সোমবার বাঁকুড়া জেলা আদালতে পেশ করা হয়েছে। কিন্তু এই কাণ্ডের মূল অভিযুক্ত, স্কুল সার্ভিস কমিশনের উত্তর ও পশ্চিমাঞ্চলের প্রাক্তন চেয়ারম্যান শেখ সিরাজুদ্দিন এখনও অধরা।

সিআইডি তাকে খুঁজে পাচ্ছে না বলে দাবি করলেও, শালডিহা কলেজের নোটিস বোর্ডে টাঙানো একটি নোটিসে দেখা যাচ্ছে যে, গত ২৫ ফেব্রুয়ারি শেখ সিরাজুদ্দিন কলেজের অধ্যক্ষ হিসাবে কলেজেরই এক অধ্যাপককে লিখিতভাবে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দিয়েছেন।

এই ঘটনায় এলাকাবাসীর প্রশ্ন, কলেজের অধ্যক্ষ হিসাবে স্বাক্ষর করা শেখ সিরাজুদ্দিনকে কেন খুঁজে পাচ্ছে না সিআইডি? তাকে কি আড়াল করার চেষ্টা করা হচ্ছে?

এই কাণ্ডে অন্যতম অভিযুক্ত অলোক কুমার সরকারের আইনজীবীও প্রভাবশালীদের আড়াল করার অভিযোগ এনেছেন। ধৃত শিক্ষিকা জেসমিন খাতুনকে স্বামী শেখ সিরাজুদ্দিন কোথায় সে ব্যাপারে বারবার প্রশ্ন করা হলেও তিনি কোনও প্রতিক্রিয়া জানাননি।

সরকারি আইনজীবী জানিয়েছেন, শেখ সিরাজুদ্দিন কেন এখনও অধরা তা বলতে পারবে সিআইডি। তবে তার আগাম জামিনের আবেদন খারিজ করেছে আদালত।

এই ঘটনায় তদন্ত চলছে। শেখ সিরাজুদ্দিনকে কতদিন অধরে রাখা যাবে তা সময়ই বলে দেবে।

আরও পড়ুন ::

Back to top button