উঃ ২৪ পরগনা

তিন মাসের জন্য সন্দেশখালির প্রতিবেশী বিরোধী দলনেতা শুভেন্দু

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Suvendu Adhikari : তিন মাসের জন্য সন্দেশখালির প্রতিবেশী বিরোধী দলনেতা শুভেন্দু - West Bengal News 24

ভোটের আবহে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তিন মাসের জন্য বাড়ি ভাড়া নিয়েছেন বলে খবর। সন্দেশখালিতে জমি ফেরাতে তৃণমূল যখন বেশ সক্রিয়, তখনই সেখানে ঘাঁটি গড়ার কৌশল বিরোধী শিবিরের।

সন্দেশখালির মহিলারা বলছেন, “আমাদের যে আতঙ্ক সেটা দূর হবে। কিছু হলে তাঁকে জানানো যাবে। শুনে আমরা কিছুটা আশ্বস্ত হয়েছি।” সবথেকে বড় কথা, যিনি ঘর ভাড়া দিলেন তিনি আবার আদি তৃণমূল নেতা।

এই বাড়িভাড়া নিয়ে শুভেন্দু অধিকারীর বক্তব্য, “বাদল দাসের বাড়িতে সেবাকেন্দ্র করা হয়েছে। আমরা ভাড়া নিয়েছি। অত্যাচারিত মহিলাদের পাশে থাকা ও লিগাল সাপোর্ট দেওয়ার জন্য।”

বিরোধী দলনেতাকে ঘর ভাড়া দিয়ে তিনি বলছেন, “একটু ভয় করছে। তবে এখন আমরা ভয়কে জয় করে ফেলেছি। আমাদের একটাই সুর ছিল, পার্টি যে যাই করি, আন্দোলনই সব।” সন্দেশখালির চাহিদা বুঝিয়ে দিচ্ছেন বাড়িওয়ালাও।

তৃণমূল অধ্যুষিত সন্দেশখালিতে পুকুরপাড়া এখনও বামেদের শক্তপোক্ত জায়গা। সেই জায়গাতেই থাকবেন শুভেন্দু অধিকারী। সন্দেশখালির বিজেপি নেতা গঙ্গাধর কয়াল বলেন, “সন্দেশখালির মাটিতে বিজেপিকে আরও শক্তিশালী করতে শুভেন্দু অধিকারী এই পরিকল্পনা নিয়েছেন। আমরা তিন মাসের জন্য বাড়িটি নিচ্ছি।” কয়েকদিনের জন্য হলেও প্রতিবেশি হবেন বিরোধী দলনেতা। খুশি স্থানীয় মহিলারা।

আরও পড়ুন ::

Back to top button