জাতীয়

রামলালা তাঁকে বলেছেন, ‘ভারতে স্বর্ণযুগের শুভারম্ভ হয়েছে – দাবি প্রধানমন্ত্রী মোদীর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

রামলালা তাঁকে বলেছেন, ‘ভারতে স্বর্ণযুগের শুভারম্ভ হয়েছে – দাবি প্রধানমন্ত্রী মোদীর

রামলালা তাঁকে বলেছেন, ‘ভারতে স্বর্ণযুগের শুভারম্ভ হয়েছে – দাবি প্রধানমন্ত্রীর। লোকসভা ভোটের প্রাক্কালে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই দাবি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির।

বিজেপির নেতা-মন্ত্রীদের মুখে হামেশাই শোনা যায় ‘মোদি জমানায় ভারতে ‘স্বর্ণ যুগের’ সূচনা হয়েছে।’ এবার খোদ ভগবান রামও ‘মোদি জ

রাম মন্দিরে সেদিনের মাহেন্দ্রক্ষণের স্মৃতি তুলে ধরে মোদি বলেন, “যখন আমি রাম মন্দিরে পা রাখি তখন দেশের প্রধানমন্ত্রী হিসেবে নয়, দেশের ১৪০ কোটি মানুষের মতো একজন সাধারণ পুণ্যার্থী হিসেবেই মনে করছিলাম নিজেকে। এরপর যখন রামলালার সামনে পৌঁছই তাঁর রূপ দেখে আমি মুগ্ধ হয়ে যাই।

আমার মনে আমি শুনতে পাচ্ছিলাম রামলালা আমাকে বলছেন, স্বর্ণযুগ শুরু হয়েছে। ভারতের সময় এসেছে। দেশ সামনের দিকে এগিয়ে চলেছে। আমি রামলালার চোখে দেখতে পাই ১৪০ কোটি দেশবাসীর স্বপ্ন। সেই অনন্য মুহূর্ত ভাষায় ব্যক্ত করা সম্ভব নয়। সেই ক্ষণ সারা জীবনের জন্য আমার হৃদয়ে গাঁথা থাকবে।”

প্রধানমন্ত্রী বলেন, “রাম জন্মভূমি ট্রাস্ট থেকে আমন্ত্রণ পেয়ে আমি অভিভূত হয়েছিলাম। এরপর ১১ দিন ধরে আধ্যাত্মিক কার্যকলাপে নিজেকে নিমগ্ন করি। যেখানে যেখানে রামের পা পড়েছিল সেই জায়গাগুলিতে সময় কাটানোর সিদ্ধান্ত নেই।

বিশেষ করে দক্ষিণ ভারতে।” মোদির মুখে এহেন বক্তব্য শুনে বিরোধীদের কটাক্ষ, এবার ভোটের আগে রামলালার মুখে কথা বসিয়ে নিজের প্রশংসায় পঞ্চমুখ হলেন মোদি।

আরও পড়ুন ::

Back to top button