প্রযুক্তি

ধামাকাধার মডেল – দেখুন বাজাজ Pulsar N250’র চোখ ধাঁধানো লুক

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

ধামাকাধার মডেল – দেখুন বাজাজ Pulsar N250’র চোখ ধাঁধানো লুক
Pulsar N250 Specification

ফের একবার মোটরবাইক প্রস্তুতকারী সংস্থা বাজাজ বাজারে আনল তাদের পালসার। Pulsar N250 -এর আপডেট সামনে আনল তারা। কত দাম, কী কী ফিচার থাকছে- সামনে এল সবটাই।

সাদা-লাল রঙেও আসছে নতুন মডেলটি। সেখানে USF fork থাকছে সোনালি রঙের। আগের N250 -মডেলের তুলনায় নতুন মডেলে আরও বেশি রঙের অপশন রয়েছে।

ধামাকাধার মডেল – দেখুন বাজাজ Pulsar N250’র চোখ ধাঁধানো লুক

এছাড়াও আরও বেশি কিছু অপশন রয়েছে এতে। নতুন মডেলে রয়েছে LCD Display. এর সঙ্গেই রয়েছে Bluetooth, নেভিগেশন টার্ন বাই টার্ন।

পালসারের এই মডেলে ৫ স্পিড গিয়ারবক্স রয়েছে। তার সঙ্গেই রয়েচে স্লিপ অ্যান্ড অ্যাসিস্ট ক্লাচ। NS250-এ রয়েছে Mono Shock Suspension, রয়েছে ১৭ ইঞ্চির হুইল।

নতুন এই মডেলের দাম এখন ১.৫১ লক্ষ টাকা। যা আগের তুলনায় খুব সামান্য বেড়েছে। তুলনা করলে দেখা যায় নতুন মডেলের জন্য ১০০০ টাকারও কম বেড়েছে দাম। এখন তিন রঙের অপশন রয়েছে Pulsar N250-এর নতুন আপডেটের। এরই সঙ্গে রয়েছে USD Fork.

এই আপডেটগুলি আগেই দেখা গিয়েছে NS200 এবং NS160-তে। Pulsar NS250- তে রয়েছে ২৪৯.০৭ সিসি- Oil Cooled সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন- যা 24.5 ps উৎপন্ন করে।

সর্বোচ্চ টর্ক 21.5 Nm. সুরক্ষার কথা মাথায় রেখে নতুন মডেলে রয়েছে তিন রকম ABS Mode। যার নাম Rain, road এবং off-road. এর মধ্যে অফ-রোড মোডে এবিএস বন্ধ করা যাবে না। যদিও অফ-রোড মোডে ট্র্যাকশন কন্ট্রোল মোড অফ করা যাবে।

আরও পড়ুন ::

Back to top button