রাজনীতিরাজ্য

‘জয় শ্রীরাম’ স্লোগান – বাগডোগরা বিমানবন্দরে মোক্ষম জবাব দিলেন তৃণমূল প্রার্থী Dev

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

‘জয় শ্রীরাম’ স্লোগান – বাগডোগরা বিমানবন্দরে মোক্ষম জবাব দিলেন তৃণমূল প্রার্থী Dev

‘জয় শ্রীরাম’ স্লোগান – বাগডোগরা বিমানবন্দরে মোক্ষম জবাব দিলেন তৃণমূল প্রার্থী দেব। লোকসভা ভোটের প্রচারের জন্য উত্তরবঙ্গ সফরে দেব। তারকা প্রার্থীকে দেখামাত্রই ‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়া হয়। হাসিমুখেই পালটা জবাব দেন টলিপাড়ার সুপারস্টার।

এদিন বাগডোগরা বিমানবন্দর থেকে বেরতে গিয়ে যখন ‘জয় শ্রীরাম’ শোনেন, হাসিমুখে স্লোগান দেওয়া ব্যক্তির দিকে এগিয়ে যান। হাত মেলান তাঁর সঙ্গে। আলিঙ্গনও করেন। এরপরই বলেন, “আমার ১০ বছর হয়ে গেল রাজনীতিতে। রামনবমীতে আমার জয় শ্রীরাম বলতে অসুবিধা নেই। আমার মনে হয় রাম ঈশ্বর। আমরা ভারতবাসী, শুধু হিন্দু বলব না। আমরা দরগাতেও যাই। অনেক মুসলমি সিরিডি সাঁইবাবার কাছেও যায়। ভারতবাসীকে ধর্ম শেখাতে আসবেন না।”

অভিনেতা জানান, এই সমস্ত বিষয় তিনি ভালোভাবেই সামাল দিতে পারেন। যে ব্যক্তি স্লোগান দিচ্ছিলেন তাঁর প্রসঙ্গ তুলেই তারকা রাজনীতিবিদ বলেন, “উনি বিজেপি বলব না। সবচেয়ে বড় পরিচয় উনি ভারতবাসী। আমরাই বিভাজন করে রেখেছি, আমরা হিন্দু-মুসলিম, TMC-BJP, গরিব-বড়লোক, এভাবে… মানে ওদের দোষ না, বড় বড় লোকেরা এভাবে বিভাজন করে রাখে। কিন্তু আমি নিজে বিভাজনে বিশ্বাস করি না। সবাই ভারতীয়। আমরা চাই যেই জিতুক না কেন ভারত দেশটা যেন উন্নতি করে।”

এর আগে রামনবমীর দিন লাল পাঞ্জাবি পরে ঘাটালের কুশপাতা প্রভু শ্রীরামচন্দ্র মন্দিরে গিয়ে দেব নিজেও ‘জয় শ্রীরাম’ স্লোগান দিয়েছিলেন। সেই সময় তারকা বলেছিলেন, “জয় শ্রীরাম। জয় জয় সীতা-রাম। চব্বিশের লোকসভা ভোটের ফল নিয়ে বেশ আত্মবিশ্বাসী দেব । ঘাটালের দু’বারের তারকা সাংসদ এবার প্রচারের ময়দানে আমজনতার নাড়ির জড়িপ মেপে আগেভাগেই জানিয়ে দিয়েছেন যে, “গতবারের তুলনায় এবার আরও বেশি মার্জিনের ভোটে জিতব।”

আরও পড়ুন ::

Back to top button