রাজনীতিরাজ্য

“এমন নির্লজ্জ দল দেখেছেন ?” মনোনয়ন দিয়ে বিজেপিকে চাঁচাছোলা আক্রমণ অভিষেকের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

“এমন নির্লজ্জ দল দেখেছেন ?” মনোনয়ন দিয়ে বিজেপিকে চাঁচাছোলা আক্রমণ অভিষেকের

এমন নির্লজ্জ দল দেখেছেন ? মনোনয়ন দিতে এসে বিজেপিকে চাঁচাছোলা আক্রমণ অভিষেকের। এদিন দক্ষিণ ২৪ পরগণার আলিপুরে জেলাশাসকের দপ্তরে মনোনয়ন জমা দিতে আসেন ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়। মনোনয়ন পেশের পর সাংবাদিকদের মুখোমুখি হন অভিষেক। সেখানেই তিনি বললেন, “বাংলা বিরোধীদের বিসর্জন সময়ের অপেক্ষা।” পাশাপাশি রাজ্যবাসীর পাশের উন্নয়নের কাজে শামিল থাকার আশ্বাসও দিলেন তিনি।

শুক্রবার, অক্ষয় তৃতীয়ার শুভলগ্নে নির্বাচনে লড়ার জন্য মনোনয়নপত্র জমা দিলেন তিনি। কালীঘাটে নিজের বাড়ির সামনে থেকে মিছিল করে আলিপুর ট্রেজ়ারি বিল্ডিংয়ে মনোনয়ন দাখিল করলেন তৃণমূলের সেনাপতি। মনোনয়ন জমা দেওয়ার পর বলেন, ‘‘বাংলাকে কালিমালিপ্ত করার জবাব বিজেপিকে দেবেন বাংলার মানুষই।’’

সঙ্গে তিনি এ-ও বলেন, ‘‘আমার মনোনয়ন জমাকে ঘিরে যে ভাবে মানুষের ভালবাসা, আশীর্বাদ পেয়েছি, তাতে আমি কৃতজ্ঞ। ১০ বছর আমাকে এই কেন্দ্রে কাজ করা সুযোগ করে দিয়েছেন আপনারা। রীতি মেনেই আমি আমার মনোনয়ন দাখিল করলাম।’’

ঘড়ির কাঁটায় ঠিক সাড়ে ১২টা নাগাদ বাড়ি থেকে বার হন অভিষেক। পরনে ছিল সাদা শার্ট, কালো প্যান্ট। হেঁটে হাত নাড়তে নাড়তে আলিপুর ট্রেজারি বিল্ডিংয়ে পৌঁছন অভিষেক। সন্দেশখালি থেকে শুরু করে বকেয়া, সমস্ত ইস্যুতেই বিজেপিকে নিশানা করলেন তিনি।

বললেন, “বাংলা বিরোধীদের বিসর্জন সময়ের অপেক্ষা।” উল্লেখ্য, দক্ষিণ ২৪ পরগনার সব প্রার্থীই আলিপুর ট্রেজ়ারি বিল্ডিংয়ে এসে মনোনয়ন জমা দেন। সেই মতো অভিষেকও তাঁর মনোনয়ন দাখিল করলেন সেখানেই।

আরও পড়ুন ::

Back to top button