জাতীয়

৭৫ এ অবসর নেবেন মোদী! অবসরের পর প্রধানমন্ত্রীর কুর্সিতে কে ? ” – বিস্ফোরক দাবি কেজরীওয়ালের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

৭৫ এ অবসর নেবেন মোদী! অবসরের পর প্রধানমন্ত্রীর কুর্সিতে কে ? ” – বিস্ফোরক দাবি কেজরীওয়ালের

“মোদীর পর প্রধানমন্ত্রীর কুর্সিতে অমিত শাহ” – বিস্ফোরক দাবি কেজরীর। তিহাড় জেল থেকে বেরিয়ে এমনই দাবি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের। তাঁর দাবি, বিজেপি এবার সরকার গঠন করলেও আগামী বছরই অবসর নেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর মতে, এবার তাই নিজের জন্য ভোট চাইছেন না মোদী।

কেজরীবাল বলেন, “সামনের বছর মোদীর ৭৫ বছর বয়স হয়ে যাবে। বিজেপিতে কারও ৭৫ বছর বয়স হয়ে গেলে তিনি অবসর নেন। আডবাণী, মুরলী মনোহর যোশী, সুমিত্রা মহাজন, যশবন্ত সিনহা সবাই অবসর নিয়েছেন। তাহলে আগামী বছর ১৭ সেপ্টেম্বর মোদীও অবসর নেবেন।

ওরা প্রশ্ন করে, ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রী কে হবেন। আমি প্রশ্ন করছি, বিজেপির প্রধানমন্ত্রী কে হবেন ?’ তাহলে মোদীর গ্যারান্টি পূরণ করবে কে ?” কেজরীবালের আরও দাবি, বিজেপি এবার ভোটে জিতলে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীও দুই মাসের মধ্যে বদল হবে। পদ হারাবেন যোগী আদিত্যনাথ।

বিজেপিকে নিশানা করে কেজরী বলেন, “প্রধানমন্ত্রী মোদী একটি খুব বিপজ্জনক মিশন শুরু করেছেন। সেই মিশনের নাম ‘ওয়ান নেশন ওয়ান লিডার’।” তাঁর দাবি, প্রধানমন্ত্রী দেশের সব নেতাকে শেষ করে দিতে চান। বিরোধী দলের সব নেতাকে জেলে পাঠাতে চান। দিল্লির মুখ্যমন্ত্রীর বক্তব্য, এবারের নির্বাচনে বিজেপি জিতলে কয়েকদিন পর মমতা দিদি, তেজস্বী যাদব, স্টালিন, পিনারাই বিজয়ন, উদ্ধব ঠাকরেরাও জেলে যাবেন।

আরও পড়ুন ::

Back to top button