বীরভূম

তিহারে বন্দি অনুব্রত ! কিন্তু কেষ্টর বাড়ির ছাদে উড়ছে ‘জয় শ্রীরাম’ পতাকা , কে লাগাল ?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Anubrata Mondal : তিহারে বন্দি অনুব্রত ! কিন্তু কেষ্টর বাড়ির ছাদে উড়ছে ‘জয় শ্রীরাম’ পতাকা , কে লাগাল ? - West Bengal News 24

তিনি বীরভূম জেলা তৃণমূলের বাঘ , মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রীর প্রিয় কেষ্ট। গরু পাচার মামলায় এই মুহূর্তে দিল্লির তিহার জেলে বন্দি তৃণমূলের এই ‘বাঘ’ নেতা। তবে তিনি বাড়ি না থাকলেও কেষ্ট দার বাড়িতে ঘটেছে এক আশ্চর্য ঘটনা।

আকণ্ঠ তৃণমূলী নেতার বাড়িতে কিনা উড়ছে ‘জয় শ্রীরাম’ পতাকা , পুলিশের ঘেরাটোপের মধ্যেও অনুব্রতর বাড়ি ছাদে উড়ল গেরুয়া পতাকা। সিপিএমের খোঁচা তলে তলে কেষ্ট মণ্ডলের আত্মীয়রা বিজেপি-র সঙ্গে যোগাযোগ বাড়িয়েছে।

জানা গিয়েছে, রাম নবমীর দিন থেকে দেখা যাচ্ছে অনুব্রত মণ্ডলের বাড়ি ছাদে উড়ছে গেরুয়া পতাকা। হনুমান জি-র পতাকা। যাতে লেখা রয়েছে ‘জয় শ্রী রাম’।

বীরভূম সিপিএম গৌতম ঘোষ জেলা সম্পাদক বলেন, “ওদের সম্মতিতে এটা ঘটেছে। আমার কাছে যা খবর আছে তাতে মনে হয় ওদের পরিবারের লোকেরা তলে তলে বিজেপি করছে। এখন যা তৃণমূলের অবস্থান তাতে রাম নবমীর পতাকা ওরাই ঝোলাবে।”

অপরদিকে , বীরভূম জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখ বলেন, “আমরা কোনও প্রতিপক্ষকে গুরুত্ব দিচ্ছি না। কারণ এই জেলায় আমরা মানুষের স্বার্থে থাকি।”

আরও পড়ুন ::

Back to top button