রাজ্য

রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি , কলকাতার একাধিক রাস্তায় নিয়ন্ত্রিত যান চলাচল

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি , কলকাতার একাধিক রাস্তায় নিয়ন্ত্রিত যান চলাচল

নির্বাচনী আবহে আবারো রাজ্য সফরে আসছেন নরেন্দ্র মোদি। নরেন্দ্র মোদির সফরকালে কলকাতায় শহরের বিভিন্ন রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হবে বলে জানিয়েছে পুলিশ। কোন কোন রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হবে ?

ট্রাফিক আপডেট অনুসারে , শনিবার বিকেল সাড়ে ৫টা থেকে রাত দশটা পর্যন্ত কলকাতার রাস্তায় সমস্ত পণ্যবাহী যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে। একইভাবে রবিবার সকাল সাড়ে আটটা থেকে দুপুর বারোটা পর্যন্তও নিয়ন্ত্রণ হবে পণ্যবাহী যান চলাচল। শুধু পণ্যবাহী গাড়ি নয়, একাধিক রাস্তায় যাত্রীবাহী যান চলাচলও নিয়ন্ত্রণ করা হবে।

রবিবার সকাল সাড়ে আটটা থেকে দুপুর বারোটা পর্যন্ত রাজভবনের সাউথ গেট, আর আর অ্যাভিনিউ, জেনসন অ্যান্ড নিকোলাস আইল্যান্ড, রেড রোড, খিদিরপুর রোড, ১১ ফারলং গেট, দ্বিতীয় হুগলি সেতুতেও একইরকম নিয়ম কার্যকর থাকবে। এছাড়া আজ সন্ধে ছটা থেকে রবিবার রাত ১০ টার মধ্যে রাজভবন চত্বরে ভারী গাড়ি চলাচল সম্পূর্ণ নিষিদ্ধ।

সূত্রের খবর , উল্টোডাঙা ফ্লাইওভার, ইএম বাইপাস, মা ফ্লাইওভার, এজেসি বোস ফ্লাইওভার, হসপিটার রোড, লাভার্স লেন, খিদিরপুর রোড, জেনসন অ্যান্ড নিকোলাস আইল্যান্ড, রেড রোড, আর আর অ্যাভিনিউ, রাজভবনের সাউথ গেট চত্বরে গাড়ি চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

আরও পড়ুন ::

Back to top button