রাজনীতিরাজ্য

তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় কুণাল ঘোষের প্রত্যাবর্তন

Kunal Ghosh : তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় কুণাল ঘোষের প্রত্যাবর্তন - West Bengal News 24

চোখের জলেই শেষ মান-অভিমান ! তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় ফিরলেন কুণাল ঘোষ। সপ্তম দফা অর্থাৎ ১ লা জুনের ভোটের আগে নির্বাচনী প্রচারে ফের ‘স্বমহিমা’য় দেখে যাবে কুণালকে।

সম্প্রতি কিছু বিতর্কিত মন্তব্যের জেরে দলীয় পদ , এমনকী তারকা প্রচারকের তালিকা থেকে বাদ পড়েছিলেন রাজ্যসভার প্রাক্তন তৃণমূল সাংসদ।

লোকসভা নির্বাচনে সপ্তম দফা ভোটের জন্য সোমবার তারকা প্রচারকের তালিকা প্রকাশ করে তৃণমূল। সেই তালিকায় নাম রয়েছে তাঁর। তারকা প্রচারকের তালিকায় প্রত্যাবর্তনের পর কী বলছেন দলের প্রাক্তন মুখপাত্র ?

কুণাল ঘোষ বলেন, “আমি দলের সৈনিক। দল যখন যে কাজ দেবে, সেই কাজ করতে প্রস্তুত আমি।” প্রসঙ্গত , উত্তর কলকাতার একটি অরাজনৈতিক মঞ্চে এক সারিতে দেখা গিয়েছিল কুণাল ঘোষ এবং বিজেপি প্রার্থী তাপস রায়কে। সবাইকে অবাক করে তাপস রায়কে প্রশংসার বন্যায় ভাসিয়ে দেন কুণাল।

ঘটনাচক্রে সেই মন্তব্য করার কয়েক ঘণ্টা পরই তৃণমূলের তরফে বিবৃতি দিয়ে কুণালকে দলের রাজ্য সাধারণ সম্পাদকের পদ থেকে সরানোর কথা জানানো হয়। ২ মে তারকা প্রচারকের তালিকা থেকেও বাদ পড়েন।

এর মাঝেই ডেরেক ও ব্রায়েনের দপ্তরেও গিয়েছিলেন তিনি। ব্রাত্য বসুর মধ্যস্থতায় বৈঠকও হয় বলে সূত্রের খবর। তার পর থেকে ফের ‘স্বমহিমা’য় দেখা গিয়েছে।

আরও পড়ুন ::

Back to top button