প্রযুক্তি

মায়ের হাতের রান্নার টেস্ট – নাম মাত্র খরচে পরিষেবা দেবে সুইগি

মায়ের হাতের রান্নার টেস্ট - নাম মাত্র খরচে পরিষেবা দেবে সুইগি

ঘরোয়া পদ্ধতিতে তৈরি খাবার সরবরাহের এই পরিষেবা সুইগিতে নতুন নয়। ২০১৯ সালেই সুইগির পক্ষ থেকে সুইগি ডেইলি নামে এই পরিষেবা চালু করা হয়েছিল।

লক্ষ্য ছিল, গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যকর, বাড়িতে তৈরি খাবার সরবরাহ করা। ঘরোয়াভাবে তৈরি খাবার, বাড়ি বাড়ি সরবরাহ করবে সুইগি। আর এর জন্য খরচ পড়তে পারে মাত্র ২০০ টাকা।

গ্রাহকরা নিরামিষ বা আমিষ খাবার-সহ বিভিন্ন ধরনের খাবারের বিকল্প বেছে নিতে পারবেন। এরপর, সময়মত গ্রাহকদের কাছে ভাল মানের বাড়িতে রন্না করা খাবার পৌঁছে দেবে সুইগি।

সংস্থার সূত্রে জানা গিয়েছে, পেইং গেস্ট হিসেবে যারা থাকে, যারা হোস্টেলে থাকে এবং যাদের প্রতিদিন অফিস যেতে হয়, এই ধরনের ব্যক্তিদের কথা মাথায় রেখেই এই পরিষেবা ফের চালু করতে চাইছে সুইগি।

সুইগি ডেইলি’ পরিষেবায় সাবস্ক্রিপশনের বেশ কয়েকটি বিকল্প রয়েছে। তিন দিন থেকে এক মাস পর্যন্ত সময়ের ভিন্ন ভিন্ন প্ল্যান আছে। গ্রাহকরা তার মধ্য থেকে কোনও একটি বিকল্প বেছে নিতে পারেন। এর জন্য সংস্থা বিভিন্ন রন্ধনশিল্পী এবং স্থানীয় ক্লাউড কিচেনগুলির সঙ্গে হাত মেলাচ্ছে। সুইগির আশা, এই পরিষেবা গ্রাহকদের তো সাশ্রয়ী মূল্যের এবং পুষ্টিকর খাবার সরবরাহ করবেই, সেই সঙ্গে স্থানীয় খাদ্য ব্যবসায়ী এবং রন্ধনশিল্পীদেরও সহায়ক হয়ে উঠবে।

আরও পড়ুন ::

Back to top button