জাতীয়

অনন্ত-রাধিকার বিয়েতে আসবে না খান পরিবার! পরিবার নিয়ে কোথায় শাহরুখ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

অনন্ত-রাধিকার বিয়েতে আসবে না খান পরিবার! পরিবার নিয়ে কোথায় শাহরুখ

১২ জুলাই বসবে বিয়ের আসর। তবে বিয়ের অন্য অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তারও চার মাস আগে থেকে শুরু হয়েছে প্রাক-বিবাহ অনুষ্ঠান। ৫ জুলাই ছিল সঙ্গীতের অনুষ্ঠান। তারপর ৮ জুলাই হল গায়ে হলুদ।

অনন্ত-রাধিকার সঙ্গীতে গাইতে এসেছিলেন মার্কিন পপ তারকা জাস্টিন বিবার। অম্বানীদের যে কোনও অনুষ্ঠানই যেন অসম্পূর্ণ বলিউড তারকাদের ছাড়া। তাঁদের বাড়ির ছোট-বড় সব অনুষ্ঠানে খান থেকে কাপুর, কুমারদের ভিড়।

মুম্বই শহরে সারা দিন বৃষ্টি। কিন্তু অনন্ত-রাধিকার বিয়েতে সেই বৃষ্টি উপেক্ষা করেই অম্বানীদের বাড়িতে যাতায়াত করছেন তারকারা। তবে শাহরুখ খান এই মুহূর্তে মুম্বইয়ে নেই। পরিবার নিয়ে কয়েক দিন আগেই লন্ডনে ছুটি কাটাতে যান। সেখানে মেয়ে সুহানা খান ও ছেলে আব্রামের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় তাঁকে। সেখান থেকে স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে আপাতত নিউ ইয়র্কে আছেন ‘বাদশা’।

সেখানেই মেয়ের সঙ্গে কখনও কেনাকাটা করতে দেখা গিয়েছে, কখনও আবার আইসক্রিমের দোকানে দেখা গিয়েছে শাহরুখকে। কিন্তু এবার অনন্ত-রাধিকার বিয়ের প্রধান অনুষ্ঠানেই থাকছেন না খান পরিবার! তবে শেষ মুহূর্তে অনন্ত-রাধিকার বিয়েতে শাহরুখ তাঁর পরিবার নিয়ে হাজির হবেন কি না, তার উত্তর মিলবে ১২ জুলাই। দেশে ফিরে নতুন ছবির কাজে হাত দেবেন, এমনই পরিকল্পনা রয়েছে।

আরও পড়ুন ::

Back to top button