বিনোদন

পাকিস্তানি শিল্পীদের স্থায়ী নিষিদ্ধ চেয়ে মোদিকে চিঠি

পাকিস্তানি শিল্পীদের স্থায়ী নিষিদ্ধ চেয়ে মোদিকে চিঠি

ভারতে স্থায়ীভাবে পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীসহ সমস্ত শিল্পীদের নিষিদ্ধ করতে হবে। এই দাবিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি দিল অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন। খবর জিনিউজের।

চিঠিতে বলা হয়েছে, পাকিস্তান সরকারের তরফে যেমন সেদেশে ভারতীয় সিনেমার প্রদর্শন বন্ধ করা হয়েছে। আমরাও এদেশের সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রির কাছে আবেদন করছি, তারাও যেন পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রী, সঙ্গীতশিল্পী, কূটনীতিকদের সঙ্গে সমস্তরকম সম্পর্ক বিচ্ছিন্ন করে। এমনকি পাকিস্তানের সঙ্গে সমস্তরকম ব্যবসায়ী ও দ্বিপাক্ষিক সম্পর্কও ছিন্ন করার আবেদন জানাচ্ছি।

এতে আরও বলা হয়েছে, যযতক্ষণ না ভারত সরকারের তরফে এই নিষেধাজ্ঞা কার্যকরী করা হচ্ছে ততক্ষণ পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি ও সিনে ওয়ার্কারদের তরফে কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অনুচ্ছেদ ৩৭০ বাতিল করেছে ভারত সরকার। জম্মু, কাশ্মীরকে ভেঙে গঠিত হয়েছে দুটি কেন্দ্র শাসিত অঞ্চল। ভারতের এই পদক্ষেপের পরই পাক সরকারের তরফে সেদেশে ভারতীয় সিনেমার প্রদর্শন বন্ধ করার কথা জানানো হয়েছে। পাক সরকারের এই পদক্ষেপের পরিপ্রেক্ষিতেই এবার পাল্টা পাকিস্তানি অভিনেতা, কূটনীতিক সহ পাকিস্তানের সঙ্গে সমস্ত দ্বিপাক্ষিক সম্পর্ক ছিন্ন করার আবেদনে মোদির কাছে চিঠি দেওয়া হলো।

আরও পড়ুন ::

Back to top button