বিনোদন

শালীনতার মাত্রা ছাড়ালেন কঙ্গনার বোন

শালীনতার মাত্রা ছাড়ালেন কঙ্গনার বোন

বিতর্কের খাতায় বেশ শক্ত অবস্থান করে নিয়েছেন কঙ্গনা রনৌত এবং তার বোন। বলিউড সেলিব্রেটিদের উদ্দেশ্যে নানা ধরনের গুজব ও অশালীন মন্তব্য করে বরাবর সমালোচনায় থাকেন রঙ্গোলি চাণ্ডেল। তীর্যক মন্তব্য করে বিতর্ক তুলতে ওস্তাদ তিনি। তবে এবার শালীনতার মাত্রা ছাড়ালেন রঙ্গোলি। এমনটাই খবর আনন্দবাজার পত্রিকার। খবরে তারা জানায়, বলিউডের নামি পরিচালক মহেশ ভাট ও তার বড় মেয়ে অভিনেত্রী পূজা ভাটকে জড়িয়ে কদর্য মন্তব্য করেছেন তিনি।

ভারতের বিতর্কিত বিল ইস্যুতে জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ওপর হওয়া পুলিশি নির্যাতনে ক্ষুব্ধ মহেশ টুইটারে সারদা দেবীর বাণী উল্লেখ করে লেখেন, ‘ভাঙতে সবাই পারে, গড়তে পারে ক’জন।’ মহেশ আরও লেখেন, ‘এই আইন একেবারেই দুর্বল এবং মনুষ্যত্ব রক্ষা করতে অক্ষম।’ একটি ভিডিও শেয়ার করেন মহেশ, সেখানে জামিয়ার শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে দেখা যায় তাকে। মহেশের সেই টুইট শেয়ার করে রঙ্গোলি লেখেন, ‘অনুপ্রবেশকারীদের জন্য কী দুঃখই না হচ্ছে আপনার।’

ঘটনা এখানেই শেষ হলে পারতো। রঙ্গোলি আরও বলেছেন, ‘ভাট সাব, বই পড়লেই ভদ্রলোক হওয়া যায় না। যুবতী কন্যাকে কোলে বসিয়ে চুম্বনের ছবি তোলেন। মানুষ কাজের মধ্য দিয়েই বড় হয়। আপনি দেশের জন্য কী করেছেন? এই সব এখানে চলবে না।’ প্রসঙ্গত, অনেক বছর আগে এক ম্যাগাজিনের কভার শুটে মহেশ ও পূজার চুম্বন দৃশ্য টেনে এনে এই আক্রমণ করেন রঙ্গোলি। অনেকে এ বিষয়ে লিখেছেন, ‘যা বলেছ ঠিক বলেছ।’ আবার কেউ লিখেছেন, ‘মহেশ ভাটের মতের সঙ্গে তোমার মতামত মিলতে নাও পারে, কিন্তু তাই বলে নিজের কন্যাকে জড়িয়ে কাউকে এ রকম নোংরা মন্তব্য করে তুমি নিজেই তোমার রুচির পরিচয় দিলে।’ যদিও কঙ্গনার জীবনে বিতর্ক নতুন নয়। সেধে দিয়ে ঝগড়ার নজির রয়েছে তার।

আরও পড়ুন ::

Back to top button