বিনোদন

এক থাপ্পড়েই ভেঙে গেল অভিনেত্রী তাপসির সংসার!


মাত্র একটা থাপ্পড়েই সব শেষ! সংসার ভেঙে বেরিয়ে এলেন অভিনেত্রী তাপসি পান্নু। সবাই বেশ মজা করছিলেন একটি অফিস পার্টিতে। স্বামীর সঙ্গে সেখানে ছিলেন তাপসিও। কিন্তু হঠাৎ করেই ছোট্ট এক ঝামেলার জের ধরে তাকে থাপ্পড় দিয়ে বসেন স্বামী। ব্যাস, সঙ্গে সঙ্গেই সিদ্ধান্ত নিলেন তিনি স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির।

এমন এক গল্পেরই আভাস দেখা গেল ‘থাপ্পড়’ সিনেমার ট্রেলারে। যে ছবি দিয়ে আবারও রুপালি পর্দায় ফিরছেন তাপসি পান্নু।

গতকাল শুক্রবার (৩১ জানুয়ারি) মুক্তি পেল ট্রেলার। এ ছবিতে তাপসিকে একজন গৃহবধূর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

ট্রেলারে দেখা যাচ্ছে, অমৃতা নামের গৃহবধূ তাপসি। ঘর, সংসার বেশ ভালই চলছিল তার। স্বামীকে নিয়েই তার সমস্ত জগত। সেই জগতটাই ভেঙে চুরমার হয়ে যায় স্বামীর অফিস পার্টির দিন। যেখানে বন্ধুদের সঙ্গে পার্টির মাঝে আচমকাই স্ত্রীর গালে থাপ্পড় মারেন অমৃতার স্বামী। ওই ঘটনার পরই সংসার ভাঙার সিদ্ধান্ত নেন অমৃতা। তিনি কোনওভাবেই আর স্বামীর সঙ্গে থাকবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

‘দীপিকার পোশাক’ পরে চরম ট্রোলের শিকার রণবীর!

একটি মাত্র থাপ্পড়ের জন্য কেন সংসার ভাঙছেন, সেই প্রশ্ন তাকে বার বার করা হলেও, অমৃতা নিজের সিদ্ধান্তে অনড় থাকেন। একটি মাত্র থাপ্পড় হলেও, স্বামী তার গায়ে কেন হাত তুলবেন, তা নিয়ে জেদি হয়ে উঠেন অমৃতা।

বাবা-মা শাশুড়ি, সমাজ সবাই তাঁকে বোঝালেও, তিনি কোনওভাবেই নিজের সিদ্ধান্ত থেকে সরে যাননি। শেষ পর্যন্ত একটি থাপ্পড়ই কি শেষ করে দেবে অমৃতার সংসার, সেটা অবশ্য সময়ই বলবে।

প্রসঙ্গত, ২০১৬ সালে মুক্তি পায় তাপসি পান্নুর ‘পিঙ্ক’ সিনেমা। এখানে তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করে নজর কাড়েন সবার। এরপর বদলা, মুল্ক, নাম শাবানা, জুড়ুয়া টু-সহ একাধিক সিনেমায় দেখা গিয়েছে অনবদ্য তাপসিকে।

এবার তাপসি হাজির হচ্ছেন ‘থাপ্পড়’ ছবি নিয়ে। এই সিনেমায় আরও রয়েছেন রত্না পাঠক, দিয়া মির্জা, মানব কল, রাম কাপুরের মতো শিল্পীরা। আগামী ২৮ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘থাপ্পড়’।

আরও পড়ুন ::

Back to top button