বলিউড

যে নায়কের প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন রবীনা

Raveena Tandon : যে নায়কের প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন রবীনা - West Bengal News 24

এক সময় বলিউডের সুপারহিট নায়িকা ছিলেন তিনি। শাহরুখ, সালমান, গোবিন্দদের মতো সময়ের সেরা নায়কদের সঙ্গে ছবি করে সফল হয়েছেন।

তিনি বলিউডের অভিনেত্রী রবীনা ট্যান্ডন। আজকাল আর নিয়মিত নন অভিনয়ে। তবে ঘুরেফিরে নানা আলোচনায় ফিরে আসেন তিনি।

তাকে নিয়ে আলোচনা করতে গেলেই উঠে আসে প্রেমের কাহিনি। কথিত আছে এক নায়কের প্রেমে পাগল ছিলেন তিনি। এতটাই পাগল যে, অন্য নায়িকার সঙ্গে সে নায়কের ঘনিষ্ঠতা মেনে নিতে না পেরে আত্মহত্যার চেষ্টাও করেছিলেন!

রবীনার প্রথম সিনেমা ১৯৯১ সালে মুক্তি পাওয়া ‘পাত্থর কে ফুল’। প্রথম ছবিই সুপারহিট হয়েছিল। তার অভিনয় এতটাই ভাল হয়েছিল যে, ওই বছর ডেবিউ করেই তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান।

নিজের জীবনটা সব সময়ই নিজের ছন্দে কাটিয়েছেন রবীনা। ২০০৪ সালে ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল থাদানিকে বিয়ে করেন তিনি। তার অনেক আগেই ১৯৯৫ সালে সিঙ্গল মাদার হয়ে পূজা এবং ছায়া নামে যথাক্রমে ১১ এবং আট বছরের দুই মেয়েকে দত্তক নিয়েছিলেন।

তবে একটা সময় ছিল, যখন তাকে নিয়ে প্রচুর গসিপ শুরু হয়েছিল বলিউডে। তার নাম জড়িয়ে গিয়েছিল অজয় দেবগণের সাথে।

অজয় এবং রবীনা দুজনে একসঙ্গে দুটো ছবিতে কাজ করেছেন। ‘দিলওয়ালে’ এবং ‘এক রাস্তা’। তারপর থেকে দুজনকে সব সময়ই এক সঙ্গে দেখা যেতে শুরু করে। একসঙ্গে রেস্তরাঁয় খেতে যাওয়া থেকে শুরু করে কোনো পার্টিতে যোগদান, সবখানেই একসঙ্গে হাজির হতেন অজয়-রাভিনা।

কিন্তু সেই সম্পর্কে ফাটল ধরে কারিশমা কাপুরের সাথে অজয়ের সম্পর্ক গড়ে উঠলে। ক্রমেই বাড়তে থাকে তিক্ততা। একটা সময় প্রেম যুগল অজয়-রবীনা হয়ে যান একে অপরের শত্রু।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button