বিনোদন

কেটে যাক কালো মেঘ, রোগমুক্ত হোক পৃথিবী, পবিত্র রমজান মাসের শুভেচ্ছায় করিনার !

কেটে যাক কালো মেঘ, রোগমুক্ত হোক পৃথিবী, পবিত্র রমজান মাসের শুভেচ্ছায় করিনার !

মুম্বই: তাঁর নিজেরই যথেষ্ট পরিচয় আচে । একদিকে কাপুর পরিবারের মেয়ে তো অন্যদিকে নবাব বাড়ির বউ । এছাড়াও সব থেকে বড় পরিচয় যেটি হল সেটি তিনি করিনা কাপুর খান । বলিউডের এমন এক নায়িকা যাঁর সৌন্দর্যে মজেছেন অনেকেই । তিনি বহু পরিবারের রাতের ঘুম কেড়েছেন । রিফিউজি থেকে বলিউডে পা রেখেছেন করিনা তারপর একে একে সুপারহিট ছবিতে মন জয় করেছেন সবারই ।

কভি খুশি কভি গম, মুঝসে দোস্তি করোগি, কিঁউ কী, থ্রি ইডিয়টস, বজরঙ্গি ভাইজান-সহ বহু ছবিতে অভিনয় করেছেন তিনি । করিনার এই পরিচয়ের বাইরে আরও এক পরিচয় রয়েছে সেটি হল তিনি ছোট্ট তৈমুরের মা । তাঁর ছেলে তৈমুর এই ছোট্ট বয়স থেকেই সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত পরিচিত মুখ । সারা পৃথিবী জুড়ে যখন করোনা ভাইরাস নিয়ে এক কঠিন সময়ের সৃষ্টি হয়েছে ।

 

View this post on Instagram

 

Wishing Ramadhan al Mubarak to all my Muslim Friends!! Happy Fasting 😊

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

লকডাউনের আওতায় বিশ্বের বেশিরভাগ দেশই । ভারতেও লকডাউন, ঘরে থেকেই দেশকে করোনা যুদ্ধে জয়ী করার দায়িত্ব প্রতিটি ভারতবাসীরই । এরই মাঝে গতকালই অর্থাত্‍ বৃহস্পতিবার শুরু হয়েছে পবিত্র রমজান মাস ।

সেই রমজান উপলক্ষেই সবাই অনেক শুভেচ্ছা জানিয়েছেন বেব । ইনস্টাগ্রামে তাঁর করা পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে । যদিও এবারের রমজানের নমাজ বাড়িতে বসেই পাঠ করার নির্দেশ দিয়েছে প্রশাসন । সবার আগে করোনা মুক্ত হোক দেশ । লড়াই এখনও করতে হবে । এখনও লড়তে হবে ।

সুত্র:সংবাদ মাধ্যম

আরও পড়ুন ::

Back to top button