বিনোদন

অভিনেতা নাসিরুদ্দিন শাহ কী হাসপাতালে ভরতি? জানালো সত্যিটা ছেলে ভিভান !

অভিনেতা নাসিরুদ্দিন শাহ কী হাসপাতালে ভরতি? জানালো সত্যিটা ছেলে ভিভান !

 

বুধবার, ২৯ এপ্রিলই প্রয়াত হয়েছেন অভিনেতা ইরফান খান। আর তার রেশ কাটতে না কাটতেই বৃহস্পতিবার, ৩০ তারিখ সকালে আরেক দুঃসংবাদে ঘুম ভাঙল ইন্ডাস্ট্রির। হাসপাতালের বেডে শুয়েই চিরনিদ্রায় চলে গেলেন কাপুর সাম্রাজ্যের অন্যতম উত্তরসূরী ঋষি কাপুর।

পর পর দুই অভিনেতাকে হারিয়ে বলিউডে এখন শোকের ছায়া। দুই অভিনেতার মৃত্যুতেই শোকস্তব্ধ গোটা দেশ। বলিউডের আকাশে যেন এক কাল মেঘ ঘনিয়েছে। এর মাঝেই বৃহস্পতিবার সন্ধে নাগাদ ঋষি কাপুরের শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর পরই খ্যাতনামা অভিনেতা নাসিরুদ্দিন শাহর অসুস্থতার খবর ছড়াতে শুরু করে নেটদুনিয়ায়।

বর্ষীয়ান অভিনেতা কেমন আছেন? কী খবর? এসব নিয়ে জোর গুঞ্জন শুরু হয়! অবশেষে ছেলে ভিভানকে দিয়েই শুভাকাঙ্ক্ষীদের কাছে সত্যি খবরটা পৌঁছে দিলেন নাসিরুদ্দিন শাহ।

এই দুই অভিনেতার প্রয়াণের পর খানিক আশঙ্কার বশেই বিদ্যুত্‍ গতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে নাসিরুদ্দিন শাহ’র হাসপাতালে ভরতি হওয়ায় খবর। সরগম হয়ে ওঠে নেটদুনিয়া। অবস্থা বেগতিক দেখে পরে অভিনেতার ছেলেই মুখ খুললেন। এই খবর যে গুজব, তা সাফ জানিয়ে দেন ভিভান। ‘সব ঠিকই আছে। বাবাও ভাল আছেন। এবং চিন্টুজি আর ইরফান ভাইকে খুব মিস করছেন। ওনাদের পরিবারের প্রতি সমবেদনা রইল আমাদের পরিবারের তরফে। আমাদের জন্য সত্যিই খুব বড় ক্ষতি’, জানালেন নাসিরুদ্দিন শাহ’র ছেলে ভিভান।

প্রসঙ্গত, শুক্রবার সকালে অবশ্য নাসিরুদ্দিনের স্বাস্থ্য নিয়ে ভক্তদের আশ্বস্ত করেন তাঁর ভাইজি সায়রা শা হালিমও। তিনি জানান, কাকা নাসিরুদ্দিন শা পুরোপুরি সুস্থ রয়েছেন। কাকিমা রত্না পাঠক শাহের সঙ্গে বাড়িতেই রয়েছেন তিনি।

সুত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button